Home / করোনা ভাইরাস / লালমনিরহাট জেলা জজ করোনা আক্রান্ত হয়ে সিএমএইচে, কু‌ড়িগ্রাম ও বগুড়া জেলা জজ কোর্টের ক‌রোনা সংবাদ

লালমনিরহাট জেলা জজ করোনা আক্রান্ত হয়ে সিএমএইচে, কু‌ড়িগ্রাম ও বগুড়া জেলা জজ কোর্টের ক‌রোনা সংবাদ

লালম‌নিরহাট জজ‌ কোর্ট ‌করোনা সংবাদঃ লালম‌নিরহাট প্রতি‌নি‌ধিঃ   লালমনিরহাটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদ (৫৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।

লালমনিরহাট আদালত সূত্র ও ওই বিচারকের আত্মীয়রা জানান, ফেরদৌস আহমেদ গত ১ জুন ঢাকা থেকে লালমনিরহাটে আসেন এবং ৪ জুন আদালতে বিচারকাজ পরিচালনা করে আবার ঢাকায় ফিরে যান।

এরপর অসুস্থ হয়ে পড়লে করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। রিপোর্টে পজিটিভ ধরা পড়ার পরই তাঁকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তাঁর রক্তে অক্সিজেনের পরিমাণ ওঠানামা করছে। তাঁর নিকটাত্মীয় ও পরিচিতিজনরা তাঁর প্লাজমা থেরাপির জন্য এবি পজিটিভ গ্রুপের ডোনার খুঁজছেন।

জেলা ও দায়রা জজের সাবেক সহকর্মী ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাকির হোসাইন বলেন, ‘আমরা চেষ্টা করছি প্লাজমা সংগ্রহ করার। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। স্যারের সুস্থতার জন্য আমরা সবার কাছে দোয়া চাচ্ছি।’

জানতে চাইলে সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদের জামাতা লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ বলেন, ‘আমার শ্বশুর এখন সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন। আমরা এবি পজিটিভ রক্তের প্লাজমা খুঁজছি।’

কু‌ড়িগ্রাম জজ‌ কোর্ট ‌করোনা সংবাদঃ  কুড়িগ্রাম জেলা জজ আদালতের ল্যান্ড সার্ভে ট্রাইবুনালের বিচারক  জনাব মোঃ তৈয়ব আলী (যুগ্ম জেলা ও দায়রা জজ) কু‌ড়িগ্রাম এবং জেলা পুলিশের নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) লুৎফর রহমান করোনাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (১৫ জুন) পাওয়া প্রতিবেদনে তাদের শরীরে করোনাভাইরাস সংক্রমণ থাকার বিষয়টি নিশ্চিত হয় বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান।

পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিংকন বলেন, ‘‘ল্যান্ড সার্ভে ট্রাইবুনালের বিচারক তৈয়ব আলীর করোনা পজিটিভ হওয়ার খবর শুনেছি।

বগুড়া জজ‌ কোর্ট ‌করোনা সংবাদঃ

এ ‌দি‌কে বগুড়া জেলা জজ কোর্টের এক বিশ্বস্ত সূ‌ত্রে জানা যায় বগুড়া জেলা জজ আদালতের নাজির মো: আহসান হাবিব, অর্থঋণ আদালতের সেরেস্তাদার নবীন চন্দ্র, প্রসেস সার্ভার মো: আব্দুল খালেক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের স্টেনোটাইপিস্ট মোঃ আব্দুর রউফ, স্টেনোটাইপিস্ট আনোয়ার পারভেজের স্ত্রী মহামারী করোনা ভাইরাস আক্রান্ত হ‌য়ে‌ছেন।

 

About bdlawnews

Check Also

৪০ বিচারকসহ আদালতের ১৮১ কর্মচারী করোনায় আক্রান্ত

ভার্চ্যুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকাজ পরিচালনা ও দায়িত্ব পালনের সময় এ পর্যন্ত সারা দেশের অধস্তন আদালতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com