সদ্য সংবাদ
Home / আইন আদালত / আইনজীবী ও পরিবারের সদস্যদের করোনা চিকিৎসায় তিন হাসপাতাল

আইনজীবী ও পরিবারের সদস্যদের করোনা চিকিৎসায় তিন হাসপাতাল

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী ও তাদের পরিবারের সদস্যদের সুরক্ষায় এবং আক্রান্তদের চিকিৎসার জন্য তিনটি বিশেষায়িত হাসপাতালকে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

হাসপাতালগুলো হলো- হলি ফ্যামিলি হাসপাতাল, আনোয়ার খান মডার্ন হাসপাতাল ও উত্তরার ইস্ট ওয়েস্ট হাসপাতাল। এর মধ্যে হলি ফ্যামিলি হাসপাতাল চিকিৎসা করবে সম্পূর্ণ ফ্রিতে।

বৃহস্পতিবার (১৮ জুন) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. মো. আমিনুল হাসান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই অনুমোদন দেয়া হয়। স্বাস্থ্য অধিদফতর থেকে প্রেরিত এক ইমেইল বার্তায় এই সিদ্ধান্ত সুপ্রিমকোর্টের আইনজীবী সমিতিকে অবহিত করা হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন বলেন, ‘সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের চিকিৎসা সেবা প্রদানে তিনটি হাসপাতাল ব্যবস্থা করে দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি সিনিয়র আইনজীবী ডঃ আখতার হামিদ, মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক, স্বাস্থ্য মন্ত্রনালয়, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সম্পাদক রুহুল কুদ্দুস কাজল, বার এসোসিয়েশনের কার্য্যনির্বাহী কমিটির সকল বিজ্ঞ সদস্যদের।’ 

তিনি বলেন, ‘সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি সকল প্রয়োজনে সদস্যদের পাশে থাকার চেষ্টা করে। আমাদের উপর আস্থা রাখার জন্য সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এর আগে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির পক্ষ থেকে স্বাস্থ্য অধিদফতর ও স্বাস্থ্য সচিবের কাছে আইনজীবীদের স্বাস্থ্য সুরক্ষায় ও চিকিৎসার দাবিতে পৃথক দুটি আবেদন করা হয়েছিল।

About bdlawnews

Check Also

ওমেন্স অফ ইন্সপারেশন অ্যাওয়ার্ড- ২০২১ পে‌লেন ১৩ জন নারী

ওমেন্স অফ ইন্সপারেশন অ্যাওয়ার্ড- ২০২১ এর মাধ্যমে ১৩ জন নারীকে সম্মানিত করেছে জেসিআই বাংলাদেশ। ঢাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com