সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ১

দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ১

আঞ্চলিক মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতদলের আশিকুর নামে এক ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার আটক ডাকাত সদস্য আশিকুরকে ৫দিনের জন্য রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানান ওসি মোঃ আমিরুল ইসলাম।

গত শুক্রবার দিবাগত মধ্যরাতে কতিপয় ডাকাত দল ঘোড়াঘাট পৌরসভার নিতাইসা মোড়ের কারিগরি কলেজের সামনে আঞ্চলিক মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে এক ডাকাতকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি লোহার করাত যার দুই পার্শ্বে কাঠের বাট সংযুক্ত, পাঁচটি কাঠের লাঠি, পাঁচটি প্লাস্টিকের রশি, দুই লোহার রড, একটি হাসুয়া, যানবাহন থামানোর জন্য মাঝারি ধরণের গাছের গুল জব্দ করেন পুলিশ।

মামলা তদন্তকারী অফিসার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মমিনুর ইসলাম জানান, ডাকাতির প্রস্তুতিকালে দক্ষিণ পাড়ার মোঃ গফুর মন্ডলের ছেলে মোঃ আশিকুর রহমান(২৫), প্রজাপাড়া, ওসমানপুরের, মৃত-আব্দুর রহমানের ছেলে মোঃ হেলাল উদ্দিন(৩৫), দূররাজপুর, ইন্দ্রিয়ার পাড়া মকিমপুর(মধ্যপাড়া) এর মোঃ আজাহার আলীর ছেলে মো শরিফুল ইসলামকে ধাওয়া করলে ডাকাত আশিকুরকে আটক করা হয় এবং ডাকাতির প্রস্তুতির মামলা করা হয়েছে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম নিশ্চিত করে জানান, দেশীয় অস্ত্র শস্ত্রসহ একজন ডাকাতকে আটক করা হয়েছে এবং মামলা এজাহার ভূক্ত করা হয়েছে। বাকী ডাকাতদেরও আটকের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে বলে জানান।

About bdlawnews

Check Also

সিরাজগ‌ঞ্জের বেলকুচিতে সাটারগানসহ আটক ১জন

‌সিরাজগ‌ঞ্জের বেলকুচিতে সাটারগানসহ আটক ১জন সে‌লিম রেজা: উপ‌জেলার রাজাপুর ইউ‌নিয়‌নের রাজাপুর উত্তরপাড়া থে‌কে ১টি সাটারগান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com