সদ্য সংবাদ
Home / রাজনীতি / রাজনীতিতে টিকে থাকতে মানুষের ভালোবাসা প্রয়োজন : জিএম কাদের

রাজনীতিতে টিকে থাকতে মানুষের ভালোবাসা প্রয়োজন : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালোবাসা ও শর্তহীন সমর্থনের প্রয়োজন। আমি পার্টির সর্বস্তরের নেতাকর্মীসহ গোটা দেশের মানুষের যে ভালোবাসা ও আকুণ্ঠ সমর্থন পেয়েছি, সে অনুপ্রেরণা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। তিনি আরও বলেন, শুধুমাত্র পদ-পদবি পেলেই জনগণের ভালোবাসা পাওয়া যায় না, ভালোবাসা পেতে হলে জনগণের দ্বারপ্রান্তে যেতে হবে।

মঙ্গলবার (১০ সেপ্টম্বর) দুপুরে উত্তরার নিজ বাসভবনে শ্যামপুর-কদমতলী থানা জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সবসময় গণমানুষের রাজনীতি করে। আমাদের রয়েছে রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা। স্বাধীনতা-পরবর্তী এদেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদ শাসনামলে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে পারি, তাহলে আগামীতে আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাস ভূঁইয়া, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, মহানগর নেতা কাউসার আহামেদ, শামসুজ্জামান কাজল, মো. ইব্রাহীম মোল্লা, মো. হানিফ, আসাদ মিয়া, মো. মানিক, কামাল হোসেন, দুলাল, এইচ এম রনি, ইন্দ্রজিত দেসহ বিপুলসংখ্যাক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতে বিরোধীদলীয় উপনেতা হওয়ায় জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় শ্যামপুর-কদমতলী থানার নেতৃবৃন্দ।

About bdlawnews24

Check Also

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com