সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / দুই সন্তানকে ‘বিষ’ খাইয়ে আত্মহত্যা করলেন মা

দুই সন্তানকে ‘বিষ’ খাইয়ে আত্মহত্যা করলেন মা

সাতক্ষীরায় অচেতন অবস্থায় দুই শিশুসহ মাকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে মা ও এক মেয়ের মৃত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে গেছে অপর আরেক শিশু। স্থানীয়রা বলছেন দুই মেয়েকে বিষ খাইয়ে নিজেও বিষ পান করে আত্মহত্যা করেছেন ওই মা। তবে তারা কী পান করে আত্মহত্যা করেছেন তা নিশ্চিত করতে পারিনি পুলিশ।

সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূ তাজমিরা খাতুন ছয়ঘরিয়া গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী। মায়ের দেয়া বিষ পান করে মারা গেছে ফাতেমা খাতুন (৭)। আর অসুস্থ অবস্থায় জীবিত উদ্ধার করা হয়েছে দুই বছরের শিশু মেহেরুন খাতুনকে। এ ঘটনায় মৃতের স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সকালের দিকে তাদের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এরপর দুপুর থেকে দুই শিশু সন্তানকে নিয়ে তাজমিরা খাতুন নিখোঁজ হন। সন্ধ্যার দিকে বাড়ির পাশে একটি পাটক্ষেতের পাশে দুই সন্তানসহ তাজমিরা পড়েছিলেন। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা গ্রাম্য ডাক্তার আব্দুল্লাহর কাছে নিয়ে যায়।

সেখানে সাত বছরের শিশুকে মৃত ঘোষণা করেন ওই পল্লী চিকিৎসক। এরপর তাজমিরাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে জীবিত অবস্থায় অসুস্থ দুই বছরের আরেকটি শিশুকে উদ্ধার করে পুলিশের তত্ত্বাবধানে হাসপাতালে নেয়া হচ্ছে বলে রাত ৯টায় জানান ওসি।

ওসি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শাশুড়ি রিজিয়া বেগম ও স্বামী মনিরুল ইসলামকে আটক করা হয়েছে। তাছাড়া কী পান করে তারা মারা গেল সেটিও এখনো নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয়রা বলছে গ্যাস ট্যাবলেট খেয়েছে। তবে ঘটনাস্থলে তার কোনো আলামত আমরা পাইনি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

About bdlawnews

Check Also

বগুড়ায় নানীর হাতে ৬ বছরের নাতি খুন

বগুড়া নন্দীগ্রামের তেতলাগাড়ী গ্রামের ৬ বছরের অবুঝ শিশু সিয়াম, কয়েক বছর আগে হারিয়েছে নিজের পিতা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com