সদ্য সংবাদ
Home / আইন আদালত / মাগুরায় জেলা জজসহ নতুন ৮ জন করোনা ‘পজিটিভ’

মাগুরায় জেলা জজসহ নতুন ৮ জন করোনা ‘পজিটিভ’

মাগুরায় জেলা জজ কামরুল হাসানসহ আটজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে পাঁচজনই পৌর এলাকার বাসিন্দা। বাকি তিনজনের বাড়ি মহম্মদপুর ও শালিখা উপজেলায়। এ নিয়ে জেলায় মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা এখন ৭২।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানিয়েছে, করোনায় সংক্রমিত মাগুরা জেলা ও দায়রা জজ কামরুল হাসান শারীরিকভাবে সুস্থ আছেন। ফলে বর্তমানে তিনি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে করোনায় সংক্রমিত হিসেবে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে রয়েছেন শ্রীপুরে অগ্রণী ব্যাংক শাখার এক কর্মকর্তা। সংক্রমণের ঝুঁকি এড়াতে ওই শাখা লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসিন কবির জানিয়েছেন, গত সোমবারও ওই কর্মকর্তা অফিস করেছেন। এমন পরিস্থিতিতে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অগ্রণী ব্যাংকের শ্রীপুর শাখার কার্যক্রম বন্ধ থাকবে।

মাগুরার সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা বলেন, জেলায় এ পর্যন্ত ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে ৩৬ জন সুস্থ হয়েছেন। বর্তমানে বাড়িতে আইসোলেশনে আছেন ৩৪ জন। আর এ পর্যন্ত করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন দুজন।

About bdlawnews

Check Also

বগুড়ার গোকুলে পিন্টু দম্পত্তির বিরুদ্ধে দ্বৈত ভোটার হওয়ার মামলায় আদাল‌তে চার্জশীট দাখিল

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ জন্ম তারিখ ও এলাকা পরিবর্তন করে দ্বৈত ভোটার হওয়ার অপরাধে বগুড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com