সদ্য সংবাদ
Home / আইন আদালত / প্রাইভেটকার থেকে ৫৬০০ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

প্রাইভেটকার থেকে ৫৬০০ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে ৫ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর আভিযানিক দল। রোববার (২৮ জুন) বিকেলে উপজেলার মদনপুর এলাকায় রাফি ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ চেকপোস্টে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশি করে এই ইয়াবার চালান জব্দ করা হয়। 

এসময় মাদক বিক্রির নগদ ৬৭ হাজার ২৫০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১১ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো; নাজিম হোসেন ওরফে নাজিম (২১) এবং শাহেদ জামান ওরফে শাহেদ (৩০)।

গ্রেফতারকৃত নাজিম হোসেন ওরফে নাজিম এর বাড়ী চট্টগ্রাম জেলার জোরালগঞ্জ থানাধীন উত্তর সোনাপাহাট এলাকায় এবং মোঃ শাহেদের জামান ওরফে শাহেদের বাড়ী মোবারকগুনা এলাকায়। সন্ধ্যায় র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে অভিনব কৌশলে প্রাইভেটকারের ভেতরে লুকিয়ে ইয়াবা নিয়ে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে দীর্ঘদিন যাবত সরবরাহ করার জন্য আসছে। মাদক ব্যবসাই তাদের একমাত্র পেশা। দীর্ঘদিন যাবত অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বাংলাদেশে এনে প্রাইভেটকারে বিশেষ কৌশলে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। জিজ্ঞাসাবাদে এ বিষয়টি তারা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও র‌্যাব জানিয়েছে।

About bdlawnews

Check Also

জেএমবির ভারপ্রাপ্ত আমির রেজাউল হক রেজা গ্রেফতার

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) ভারপ্রাপ্ত আমির রেজাউল হককে (৩৭) গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com