সদ্য সংবাদ
Home / আইন আদালত / গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

নগরের বায়েজিদ এলাকায় একটি পাহাড়ে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ পাওয়ার পর রোববার (২৮ জুন) তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হল-ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার গোপালপুর এলাকার মো. আবদুর রবের ছেলে আনোয়ার হোসেন (৫০) ও নওগা জেলার মান্দা থানার চক গোবিন্দ এলাকার আবদুস সামাদের ছেলে মো. হেলাল (৪৮)। তারা বায়েজিদ থানাধীন বাংলাবাজার এলাকায় বসবাস করে আসছিলেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার বলেন, বায়েজিদের ডেবারপাড় এলাকায় এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

পরিত্রান তালুকদার বলেন, শনিবার রাতে ঢেবারপাড় ফরেস্টপাহাড়ে এই ধর্ষণের ঘটনা ঘটে। ওই গার্মেন্টস কর্মী তার আত্মীয়ের বাসা থেকে নিজ বাসায় আসার পথে এ ঘটনা ঘটে। ভিকটিম চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গ্রেফতার আনোয়ার ও হেলালের ওই এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। আনোয়ারের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি ও পাঁচলাইশ থানায় পাঁচটি মামলা রয়েছে। আনোয়ার বায়েজিদ থানা আওয়ামী লীগের এক সহ-সভাপতির আশ্রয়ে বায়েজিদ এলাকায় অপকর্ম করে বেড়ায় বলে অভিযোগ রয়েছে।

About bdlawnews

Check Also

একটি চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে দেশ ছার‌লেন আনভীরের স্ত্রীসহ আট সদস্য

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের স্ত্রী, পরিবারের সদস্য ও গৃহকর্মীসহ আট জন আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com