Home / আইন আদালত / সিরাজগঞ্জে দলীয় কোন্দলে আহত ছাত্রলীগ নেতা আইসিইউতে, গ্রেফতার ৪

সিরাজগঞ্জে দলীয় কোন্দলে আহত ছাত্রলীগ নেতা আইসিইউতে, গ্রেফতার ৪

সিরাজগঞ্জে দলীয় কোন্দলের কারণে মারপিটে আহত ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয় এখন ঢাকার একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন। এদিকে এ মামলার এজাহারভূক্ত ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ জানান, আহত ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয় বর্তমানে আশংকাজনক অবস্থায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। সে অধিকাংশ সময় অচেতন থাকলেও মাঝে মধ্যে কিছুটা সাড়া দিচ্ছে।

শুক্রবার বিকেলে সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের স্মরণে জেলা ছাত্রলীগ আয়োজিত দোয়া মাহফিলে যোগ দিতে আসার পথে শহরের বাজার ষ্টেশন এলাকায় ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে মাথায় কুপিয়ে জখম করা হয়। তিনি জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও জামতৈল সরকারী হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এবং কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর এলাকার বাসিন্দা।

এদিকে, মামলার এজাহারভূক্ত ৫ জনের মধ্যে ৪ জন গ্রেফতার হলেও প্রধান আসামি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিয়ারধানগড়ার শিহাব আহমেদ জিহাদ (২৩) এখনও পলাতক রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি মহল্লার আল-আমিন (২০), একই মহল্লার বাসিন্দা ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বিজয় (২৩) ও জাহিদুল ইসলাম (২১) এবং দিয়ারধানগড়ার সাগর (২০)।

About bdlawnews

Check Also

সনদের দাবিতে শিক্ষানবিশ আইনজীবীদের অনশন অব্যাহত

বাংলাদেশ বার কাউন্সিলের সনদের দাবিতে লাগাতার অনশন কর্মসূচি পালন করছেন ২০১৭ ও ২০২০ সালের প্রিলিমিনারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com