Home / আইন আদালত / মাদারীপুরে মানব পাচারকারী চক্রের আরও এক সদস্য গ্রেপ্তার

মাদারীপুরে মানব পাচারকারী চক্রের আরও এক সদস্য গ্রেপ্তার

মাদারীপুরে মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য রবিউল মিয়াকে (৪০) গ্রেপ্তার করেছে র‍্যাব-৮। আজ মঙ্গলবার দুপুরে রাজৈর উপজেলার নুরপুর গ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রবিউল ওই গ্রামের রতন মিয়ার ছেলে।

র‍্যাব-৮-এর মাদারীপুর ক্যাম্পের সূত্র জানায়, লিবিয়ায় মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য রবিউল বাড়িতে অবস্থান করছেন, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‍্যাব। পরে সেখান থেকে রবিউলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রবিউলের বিরুদ্ধে রাজধানীর বনানী ও পল্টন থানায় মানব পাচার দমন আইনে আলাদা দুটি মামলা রয়েছে। মামলা দুটি বর্তমানে সিআইডি তদন্ত করছে। তাই গ্রেপ্তার রবিউলকে রাজধানীর সিআইডির কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল লিবিয়া হয়ে ইতালি নেওয়ার কথা বলে সহজ-সরল যুবকদের জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছেন বলেও জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. তাজুল ইসলাম বলেন, ‘লিবিয়ায় মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য রবিউলসহ ৯ জনকে এ পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ৭ জন কারাগারে আছেন। গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার হওয়া একজন জামিনে আছেন। আজ গ্রেপ্তার হওয়া রবিউলকে ইতিমধ্যে সিআইডির কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

About bdlawnews

Check Also

সনদের দাবিতে শিক্ষানবিশ আইনজীবীদের অনশন অব্যাহত

বাংলাদেশ বার কাউন্সিলের সনদের দাবিতে লাগাতার অনশন কর্মসূচি পালন করছেন ২০১৭ ও ২০২০ সালের প্রিলিমিনারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com