সদ্য সংবাদ
Home / জাতীয় / লক্ষ্মীপুরে ৩০ লাখ টাকার সরকারি চাল-গম উদ্ধার

লক্ষ্মীপুরে ৩০ লাখ টাকার সরকারি চাল-গম উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় দুইটি গোডাউনে অভিযান চালিয়ে ৯৫ টন চাল ও ২০ টন গম জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য ৩০ লাখ টাকা। বৃহস্পতিবার (০২ জুলাই) উপজেলার হাজিরহাট এলাকার শেখ ফরিদের গোডাউন থেকে এই চাল ও গমগুলো উদ্ধার করা হয়।

অভিযানে এনএসআই’র ডিজি, কমলনগর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাজিরহাট এলাকার শেখ ফরিদ-এর গোডাউন থেকে এই চালগুলো জব্দ করা হয়। পরবর্তীতে সরকারি চালের সত্যতা পাওয়ায় দুটি গোডাউন সিলগালা করে উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য অধিদপ্তর।

এদিকে জেলা খাদ্যনিয়ন্ত্রক উক্ত বিষয়ে তদন্ত কমিটি গঠন করে নিয়মিত মামলা করবেন মর্মে জানিয়েছে। একই সঙ্গে বর্তমানে গোডাউনসমূহ সিলগালা করে রাখা হয়েছে।

উদ্ধার হওয়া প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল ও গম রয়েছে। বস্তার গায়ে লেখা আছে, ‘শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ’।

লক্ষ্মীপুর কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে হাজিরহাট বাজারে অভিযান চালানো হয়। এখানে এনএসআই-এর ডিজিসহ আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীর কর্মকর্তারা রয়েছেন। আমরা ৯৫ মেট্রিক টন সরকারি চাল ও ২০ মেট্রিক টন গম জব্দ করেছি। গুদামটি সিলগালা করা হয়েছে। একই সঙ্গে জেলা খাদ্য অধিদফতরের সঙ্গে কথা হয়েছে, তারা বিষয়টি তদন্ত করবে। এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

About bdlawnews

Check Also

করোনায় মারা গেলেন সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক আইন মন্ত্রী আবদুল মতিন খসরু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com