সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / ‘বন্দুকযুদ্ধে’ ১৭ মামলার আসামি নিহত

‘বন্দুকযুদ্ধে’ ১৭ মামলার আসামি নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আরও তিনজনকে আটক করা হয়েছে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ ঘটনা ঘটে।

নিহত হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে তিনজনকে আটকসহ মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগজিন, ৫০০ পিস ইয়াবা, ১টি চাপাতি ও ৪টি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটককৃত তিনজন হলেন- প্রাইভেটকারের ড্রাইভার (তাৎক্ষণিকভাবে নাম জানা যায়নি), গিট্টুর সহযোগী জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি ছিল গিট্টু হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় একটি প্রাইভেটকার সিগন্যাল দেয়া হয়। সিগন্যাল পেয়ে সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত হন। এ ঘটনায় দু’জন র‌্যাব সদস্যও আহত হন।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

About bdlawnews24

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com