সদ্য সংবাদ
Home / আইন আদালত / মসজিদ কমিটির দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

মসজিদ কমিটির দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জে মসজিদ কমিটির দ্বন্দ্বের জেরে তুহিন মোল্যা (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার চর বয়রা গ্রামে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভরাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, সম্প্রতি চর বয়রা গ্রামের জামে মসজিদের নতুন কমিটি গঠন করা হয়। আজ জুম্মার নামাজের সময় মিজান মোল্যা ও তার ভাই ছোটন মোল্যা কমিটি গঠন নিয়ে মসজিদ প্রাঙ্গণে গালিগালাজ করে। এ সময় ওই মসজিদে নামাজ পড়তে আসা আকরাম মোল্যা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তাকেও গালমন্দ করা হয়। এ বিষয়টি নিয়ে তাঁর ছেলে তুহিন শুনতে গেলে মিজান মোল্যা ও তার ভাই ছোটন মোল্যার সাথে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে রাজু ফকির তুহিনকে ফুলকুচি (মাছ শিকারের দেশীয় অস্ত্র) দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে পরিবার ও স্থানীয় লোকজন তুহিনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাজুর মাসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। অন্যরা পলাতক রয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

About bdlawnews

Check Also

লাইসেন্স নিতে ব্যর্থ হলে বন্ধ করে দেয়া হবেহাসপাতাল: সারোয়ার আলম

গাজীপুরে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায় স্বাস্থ্য মন্ত্রণালয় গঠিত টাস্কফোর্স। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com