সদ্য সংবাদ
Home / আইন আদালত / রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৩২ জন গ্রেপ্তার

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৩২ জন গ্রেপ্তার

চলমান করোনা পরিস্থিতিতেও থেমে নেই মাদক কারবারিরা। অবশ্য তাদের ধরতে পুলিশও থেমে নেই। রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল শনিবার সকাল থেকে আজ রোববার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ডিএমপির বিভিন্ন থানা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এই তথ্য জানানো হয়েছে।

সূত্র জানিয়েছে, ডিএমপির বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোট ৩২ জনকে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তারা স্বীকার করেছেন মাদক সংশ্লিষ্টতার বিষয়ে। দীর্ঘদিন ধরে তারা সংশ্লিষ্ট এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন।

ডিএমপি বলছে,মাদকবিরোধী অভিযান পরিচালনা করার সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে এক হাজার ৮৭১ পিস ইয়াবা, ২৪০ পুরিয়া হেরোইন, ১ কেজি ৮০ গ্রাম গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

About bdlawnews

Check Also

লাইসেন্স নিতে ব্যর্থ হলে বন্ধ করে দেয়া হবেহাসপাতাল: সারোয়ার আলম

গাজীপুরে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায় স্বাস্থ্য মন্ত্রণালয় গঠিত টাস্কফোর্স। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com