সদ্য সংবাদ
Home / রাজনীতি / বগুড়া-১ উপ-নির্বাচনে নৌকার পক্ষে মাঠে যুবলীগ

বগুড়া-১ উপ-নির্বাচনে নৌকার পক্ষে মাঠে যুবলীগ

বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে উপ-নির্বাচনের বাকি আর মাত্র ৪ দিন। নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে, বাড়ছে গণসংযোগ ও প্রচারণা। ভোটারদের মন জয় করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রার্থী ও তার সমর্থকরা।

শুক্রবার সারিয়াকান্দী উপজেলার কামালপুর ইউনিয়ননের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নানের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা চালিয়েছে বগুড়া জেলা যুবলীগের নেতাকর্মীরা। এসময় ভোটারদের সকাল থেকেই ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানান তারা।

আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া উপ-নির্বাচনকে সামনে রেখে জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেলের নেতৃত্ব গণসংযোগে আরও ছিলেন জেলা যুবলীগ নেতা র‌বিউল ইসলাম র‌নি, শহর যুবলীগ‌ নেতা ত‌রিকুল ইসলাম তুষার, খাইরুল ইসলাম, থানা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক তাজ উ‌দ্দিন, ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক র‌বিউল ইসলাম আপ‌েল, সাংগঠ‌নিক সম্পাদক আয়নাল হক, চন্দনবাইশা ইউ‌ন্নি ছাত্রলী‌গের সম্পাদক দিপন, ক‌লেজ ছাত্রলী‌গের সম্পাদক আলা‌মিন প্রমুখ।উল্লেখ্য, ২০২০ সালের ১৮ জানুয়ারি আব্দুল মান্নানের মৃত্যুতে আসনটি শূন্য হয়। আর ওই আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীক পান আব্দুল মান্নানের স্ত্রী সাহাদারা মান্নান।

About bdlawnews

Check Also

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে বলে মনে করেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com