সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু

করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু

পল্লী উন্নয়ন একাডেমি বগুড়ার মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আমিনুল ইসলাম (৫৭) আর নেই। তিনি শনিবার সকাল সাড়ে ৯টায় রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউতে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার জন্মস্থান পাবনা জেলার হেমায়েতপুরে তার দাফন সম্পন্ন হবে শনিবার বিকেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। সম্প্রতি তিনি পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ‘নিয়ন্ত্রণাধীন দপ্তর/সংস্থা’ কাটাগরিতে ‘শুদ্ধাচার পুরষ্কার ২০১৯-২০’ অর্জন করেন।

পল্লী উন্নয়ন একাডেমি বগুড়ার সহকারী পরিচালক নুশরাত জাহান জানান, মহাপরিচালকের ২৩ জুন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে ২৯ জুন তাকে রাজশাহী মেডিকেলের আইসিইউতে নেয়া হয়। শনিবার সকাল সাড়ে ৯ টায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করে।

পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার ভারপ্রাপ্ত মহাপরিচালক আব্দুস সামাদ জানান, সদ্য প্রয়াত পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আমিনুল ইসলামকে তার গ্রামের বাড়ি পাবনা জেলার হেমায়েতপুরে শনিবার বিকেলে দাফন করা হবে। আরডিএ বগুড়ার সকল কর্মকর্তা, কর্মচারী গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।আমিনুল ইসলাম ৮ম বিসিএসের মাধ্যমে প্রশাসন ক্যাডারে ১৯৮৯ সালের ২০ ডিসেম্বর যোগদান করেন। সুদীর্ঘ চাকুরি জীবনে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি জনকল্যাণমূলক কর্মকান্ডেও সমানভাবে সক্রিয় ছিলেন।

About bdlawnews

Check Also

করোনায় মারা গেলেন সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক আইন মন্ত্রী আবদুল মতিন খসরু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com