সদ্য সংবাদ
Home / গ্রেফতার / বগুড়া-১ আস‌ন উপনির্বাচনে ট্রাক প্রতিক ধারী স্বতন্ত্র প্রার্থীর পিতা সাবেক এএসপি ইন্তেজার রহমানকে ৭ লাখ টাকাসহ আটক

বগুড়া-১ আস‌ন উপনির্বাচনে ট্রাক প্রতিক ধারী স্বতন্ত্র প্রার্থীর পিতা সাবেক এএসপি ইন্তেজার রহমানকে ৭ লাখ টাকাসহ আটক

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে ট্রাক প্রতিক ধারী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজের পিতা সাবেক এএসপি ইন্তেজার রহমানকে (৬০) ৭ লাখ টাকাসহ আটক করেছে সোনাতলা থানার পুলিশ।

এসময় তার প্রচারনা সহযোগী আরও ৪ জনকে একটি মাইক্রোবাসসহ আটক করে পুলিশ। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে সোনাতলা উপজেলা সদরের গড়ফতেপুর তিনমাথা মোড়ে মাইক্রোবাসসহ তাদের আটক ক‌রে সোনাতলা থানার পু‌লিশ।

আটককৃতরা হলো, স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজের বাবা ও সারিয়াকান্দী উপজেলার নারচি এলাকার মৃত রহমত আলীর ছেলে ইন্তেজার রহমান (৬৫), একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে রোহান ফয়সাল (২৫), আব্দুর রশিদের ছেলে ফারবিন বিন রশিদ (২০), বাবলু প্রামানিকের ছেলে মিকানুর রহমান (২৬) ও মাইক্রোবাস চালক ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাটামারা এলাকার শহিদুল ইসলামের ছেলে জামাল হোসেন (৩০)।
জানা গেছে, রবিবার রাত দেড়টার দিকে একটি কালো রঙের মাইক্রোবাস নিয়ে ঘোরাফেরা করার সময় স্থানীয় আওয়ামীলীগের সমর্থকদের সন্দেহ হলে তারা থানা মোড়ে মাইক্রোবাসটি আটক করে। এসময় ওই মাইক্রোবাসে ব্যাগ ভর্তি টাকা ও ট্রাক মার্কার পোস্টার দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মাইক্রোবাসসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

নগদ ৭ লাখ টাকা ও পোস্টারসহ ৫ জনকে আটক করা হয়েছে নি‌র্শ্চিত ক‌রেন সোনাতলা থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল জানান।

About bdlawnews

Check Also

খুলনায় করোনা সংক্রমণরোধ অভিযানে ২৭ মামলায় ১৩, ৮৫০ টাকা জরিমানা আদায়।

মিতা খাতুন,নিজস্ব প্রতিনিধিঃ- খুলনায় জেলা প্রসাশনের উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি প্রতিপালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com