Home / করোনা ভাইরাস / সাকিবের বাবা করোনায় আক্রান্ত

সাকিবের বাবা করোনায় আক্রান্ত

দেশের ক্রিকেট সমর্থকদের জন্য আরেকটি দুঃসংবাদ। ক্রিকেটারদের পরিবারে আবারও করোনার থাবা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বাংলাদেশ জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাবা খন্দকার মাশরুর রেজা। 

জানা গেছে, গেল বুধবার থেকে ঠান্ডা জ্বরে ভুগছিলেন তিনি। পরে ধীরে ধীরে অবস্থার অবনতি হলে, শুক্রবার মাগুরায় করোনা টেস্ট করান বিশ্ব সেরা অলরাউন্ডারের বাবা।

রোববার (১৯ জুলাই) সকালে টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে। তবে শারীরিকভাবে এখন অনেকটাই সুস্থ আছেন খন্দকার মাশরুর রেজা। মাগুরার নিজ বাসাতেই আইসোলেশনে আছেন তিনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে বলেও জানা গেছে।

এদিকে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রে থাকলেও, সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন তারকা অলরাউন্ডার। তার হয়ে, বাবা মাশরুর রেজাই এতদিন দাতব্য কার্যক্রম দেখভাল করছিলেন। পেশায় একজন ব্যাংকার মাশরুর রেজা।

এর আগে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা ও তার স্ত্রীও করোনায় আক্রান্ত হন। এছাড়া আরেক ক্রিকেটার নাজমুল অপুও শিকার হন মহামারি ভাইরাসের। তবে তারা সবাই এরইমধ্যে সুস্থ হয়ে উঠেছেন।

About bdlawnews

Check Also

মারধরের পর গলা টিপে ধরল ছেলে, বাবার মৃত্যু

শেরপুরের নকলা উপজেলায় ছেলের মারধরের পর গলা টিপে ধরলে শ্বাসরোধে বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com