Home / শোক বার্তা / আইনজীবী হওয়ার স্বপ্ন নিয়েই চির বিদায় নিলেন ইলোরা ইয়াসমিন!

আইনজীবী হওয়ার স্বপ্ন নিয়েই চির বিদায় নিলেন ইলোরা ইয়াসমিন!

মিতা খাতুন, নিজস্ব প্রতিবেদকঃ-

বরিশাল জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী ইলোরা ইয়াসমিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিঁনি বরিশাল জেলা আইনজীবী সমিতির একজন বার কাউন্সিল পরীক্ষার প্রিলিমিনারী পাশকৃত শিক্ষানবিশ আইনজীবী ছিলেন।

জানা যায়, তেঁনার হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আজ(২১জুলাই) মঙ্গলবার দুনিয়ার মায়া ছেড়ে আইনজীবী হওয়ার স্বপ্ন নিয়েই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিঁনি শিক্ষানবিশ আইনজীবীদের চলমান দাবীর আন্দোলনের সম্মুখ যোদ্ধা ছিলেন। স্বপ্ন ছিল করোনায় বিশেষ বিবেচনায় গেজেটের মাধ্যমে সনদ নিয়ে আইনজীবী হয়ে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করবে। কিন্তু তা আর হলনা সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে স্বপ্ন নিয়েই চলে গেলেন না ফেরার দেশে।
মৃত‌্যুর রুহের মাগফেরাত কামনায় বর্তমান শিক্ষানবিশ আইনজীবীদের আন্দোলনস্থল রাজধানী ঢাকার বাংলা মটরে বার কাউন্সিলের অস্থায়ী কার্যালয়,বোরাক টাওয়ারের সামনে আগামীকাল (২২ জুলাই)দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হইবে।

এদিকে, মৃতা এ শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন শিক্ষা নবীশ  আইনজীবী আ‌‌ন্দো‌নের প্রধান সমন্বয়ক এ,কে মাহমুদ,সুমনা আক্তার লিলি ও আইনুল ইসলাম বিশাল। এছাড়া উক্ত পরিষদের অন্যতম সদস্য ফজলে রাব্বি স্মরণ,শেখ আবুল হাসনাত বুলবুল,নাহিদুর রহমান নাহিদ,বোনা আসাদ,মোঃ রায়হান আলী,মোঃ নজরুল ইসলাম সহ অন্যান্য সহযোদ্ধাবৃন্দ।

আরও, মৃতা ইলোরার অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন চলমান গেজেট আন্দোলনের বরিশাল বারের সমন্বয়কারী মোঃ বাবুল হোসেন সহ বারের সকল শিক্ষানবিশ আইনজীবী।

About bdlawnews

Check Also

অ‌্যাড‌ভো‌কেট সাহারা খাতুনের মৃত্যুতে অনশনরত শিক্ষানবিশদের দোয়া মাহফিল

এম.ইউ শাকিল, নিজস্ব প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সা‌বেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী বিজ্ঞ আইনজীবী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com