Home / জাতীয় / নওগাঁর এমপি ইসরাফিল আলম লাইফসাপোর্টে

নওগাঁর এমপি ইসরাফিল আলম লাইফসাপোর্টে

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের এমপি ইসরাফিল আলমকে রাজধানীর একটি হাসপাতালে লাইফসাপোর্টে নেয়া হয়েছে।

তীব্র শ্বাসকষ্ট নিয়ে আওয়ামী লীগের ওই এমপি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভেন্টিলেশনে আছেন।

ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন বিউটি জানান, ৬ জুলাই অসুস্থতা নিয়ে তিনি প্রথম এ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন তার করোনা ধরা পড়ে। এখানে কিছু দিন চিকিৎসা নেয়ার পর তিনি বাড়ি চলে যান।

পরে পরীক্ষা করে করোনা নেগেটিভ আসে। এ অবস্থায় গত ১৭ জুলাই আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার রাত ১১টা দিকে তার প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ভেন্টিলেশন সাপোর্ট দেয়া হয়। তার অবস্থা অপরিবর্তিত আছে বলে জানান ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন বিউটি।

সুলতানা পারভীন বলেন, বাসায় আনার পর ১৭ জুলাই তার কাশির সঙ্গে রক্ত আসে। ওই দিন আমরা তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করি।

চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে ইসরাফিল আলমের অবস্থা সংকটাপন্ন। তার জন্য নওগাঁর সংসদীয় আসনের মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সুলতানা পারভীন।

About bdlawnews

Check Also

কিউএস র‍্যাংকিংয়ে আবারও দেশসেরা ঢাবি, এশিয়ায় অবস্থান ১৩৪তম

কিউএস এশিয়া ইউনিভার্সিটি র‍্যাংকিং ২০২১-এ দেশের মধ্যে শীর্ষস্থান ধরে রেখেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। আবারও দেশসেরা উচ্চশিক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com