সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১০০

বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১০০

বগুড়ায় আরও ৫৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪ হাজার ৫০৫ জন করোনায় আক্রান্ত হলেন। এছাড়াও ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছেভ। এ নিয়ে জেলায় করোনায় ১০০ জনের মৃত্যু হলো। রোববার সকালে জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম নির্ঝর সকাল ১১টায় অনলাইন ব্রিফিংয়ে শনিবার করা ২১৯টি নমুনা পরীক্ষার ফলাফল বিশ্লেষণ করেন।

ব্রিফিংয়ে জানানো হয়, জেলায় করোনা আক্রান্তদের মধ্যে নতুন করে আরও ৬১জন সুস্থ হয়েছেন। ফলে এ পর্যন্ত জেলায় ২ হাজার ৯০৬ জন সুস্থ হয়েছেন। তবে গত শুক্রবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫ জনের মৃত্যু হওয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট ১০০ জন মারা গেছেন।

ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনায় ৫০ জনের পজিটিভ এসেছে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে বগুড়ার ৩১টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে আরও ৯টি।

তিনি আরও জানান, নতুন করে আক্রান্ত ৫৯ জনের তেমন কোনো উপসর্গ না থাকায় তাদের নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে বলা হয়েছে। তবে প্রয়োজন হলে আক্রান্তদদের হাসপাতালে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

About bdlawnews

Check Also

করোনায় মারা গেলেন সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক আইন মন্ত্রী আবদুল মতিন খসরু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com