সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / ৯৯৯-এ কল, উদ্ধার হল ছিনতাই হওয়া গরুবোঝাই ট্রাক

৯৯৯-এ কল, উদ্ধার হল ছিনতাই হওয়া গরুবোঝাই ট্রাক

কুমিল্লায় ৯৯৯-এর কলে ছিনতাই হওয়া গরুবোঝাই একটি ট্রাক উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। সোমবার গভীর রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকা থেকে ১৫টি গরুসহ ছিনতাই হওয়া ওই ট্রাক আটক করে মীরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি এলাকা থেকে ওই ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায় একদল ডাকাত। এ সময় হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম জেলার দুটি মহাসড়কে তল্লাশী করার নির্দেশ প্রদান করেন। এতে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়।

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এবং মীরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রব জানান, সোমবার রাতে বগুড়া থেকে কোরবানির হাটে বিক্রির জন্য গরুবোঝাই ট্রাক নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন দিদার মিয়া নামের এক গরু ব্যবসায়ী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এলে চালক-হেলপারের যোগসাজশে গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করে একদল ডাকাত।

এ সময় গরু ব্যবসায়ী দিদার মিয়া জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করেন। খবর পেয়ে হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম ট্রাকটিকে আটক করতে জেলার সব হাইওয়ে থানা এবং ফাঁড়ির পুলিশকে নির্দেশ প্রদান করেন। একই সময় মীরপুর হাইওয়ে ফাঁড়ির পুলিশ কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকায় যানবাহন তল্লাশী শুরু করে।

এ সময় পুলিশের চেকপোস্ট দেখে ছিনতাই হওয়া গরু বোঝাই ট্রাকটি রাস্তায় ফেলে ডাকাত চক্র এবং চালক-হেলপার পালিয়ে যায়। মঙ্গলবার বিকালে গরুর মালিক দিদারকে তার ছিনতাই হওয়া প্রায় ৩০ লাখ টাকার গরু বুঝিয়ে দেয়া হয়।

About bdlawnews

Check Also

আগামীকাল সমাপ্তি ঘটতে যাচ্ছে অনলাইন করোনা বুলেটিনের

দেশের করোনা পরিস্থিতি নিয়ে আয়োজিত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনের সমাপ্তি ঘটতে যাচ্ছে আগামীকাল মঙ্গলবার (১১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com