সদ্য সংবাদ
Home / আইন আদালত / চট্টগ্রামে ফ্লাইওভারে সুতা বেঁধে ছিনতাই, চক্রের ছয় সদস্য আটক

চট্টগ্রামে ফ্লাইওভারে সুতা বেঁধে ছিনতাই, চক্রের ছয় সদস্য আটক

চট্টগ্রামে অভিযান চালিয়ে ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় আটকের বিষয়টি জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন। এর আগে সোমবার মধ্যরাতে নগরীর আকবরশাহ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কর্নেলহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন জেলার মিরসরাই উপজেলার রসূলপুর এলাকার মো. দিদারের ছেলে মো. সুমন, ভোলার তজুমদ্দিন উপজেলার দক্ষিণ ভাটামারা এলাকার মো. আবুল কাশেমের ছেলে মো. জাকির হোসেন, নোয়াখালীর সেনবাগ উপজেলার হিজলতলী এলাকার মো. আলম শাহ্’র ছেলে মো. দেলোয়ার হোসেন এবং নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই এলাকার মো. নাছেরের ছেলে মো. হাসান প্রকাশ আকাশসহ তাদের আরো দুই সহযোগী।

এএসপি মাহমুদুল হাসান মামুন জানান, ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাই করে আসছিল একটি চক্র। খবর পেয়ে তাদের উপর নজরদারি বাড়ানো করা হয়। সর্বশেষ সোমবার রাতে ছিনতাইয়ের উদ্দেশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কর্নেলহাট এলাকায় তাদের অবস্থানের খবরে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে চক্রের ছয় সদস্যকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে চারটি ছোরা উদ্ধার করা হয়।

এএসপি মামুন আরো জানান, জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই, ডাকাতি ও ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাই করে আসছে বলে জানিয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য তাদের আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ২৭ জুন ‘মোটরসাইকেল আরোহীদের ‘সুতা’র মাধ্যমে গতিরোধে ছিনতাই’ এবং ১০ জুলাই ‘জীবন প্রদীপটা কেউ নিভিয়ে দেয়ার চেষ্টায় ব্যাকুল’ শিরোনামে ডেইলি বাংলাদেশে দুটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর বিষয়টি নজরে এলে অভিযানে নামে র‍্যাব।

About bdlawnews

Check Also

করোনায় আরো ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১০১৪

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com