সদ্য সংবাদ
Home / দেশ ও দশ / বগুড়ায় এতিমদের মাঝে ঈদ পোশাক বিতরণ

বগুড়ায় এতিমদের মাঝে ঈদ পোশাক বিতরণ

বগুড়ায় ১৩৮ জন এতিম শিশুকে ঈদের নতুন পোশাক দিয়েছেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। জাতির পিতার দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে নিজ উদ্যোগে তিনি এই পোশাক বিতরণ করেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বেলা ১২টায় বগুড়া সরকারি শিশু পরিবারে এতিম শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন।

বগুড়া সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক রিপা মোনালিসার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল আলম মোহন বলেন, আসন্ন ঈদুল আযহা যেন ধনী-গরীবের বৈষম্য দূর করে সেটিই এই সরকারের প্রত্যাশা। একটি মানুষও যেন উৎসবের আনন্দ থেকে বঞ্চিত না হয়। সরকার প্রধানকে সার্বক্ষণিক উন্নয়ন কর্মকাণ্ড সহযোগিতা করছেন তার যোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়।

এ সময় জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফ, বগুড়া প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, বগুড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য লতিফুল করিম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, যুবলীগ নেতা আহম্মেদ কবির মিন্টু, মোবাশ্বের হোসেন স্বরাজ, উদয় কুমার বর্মণ, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, কাওসার হামিদ রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

About bdlawnews24

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com