Home / করোনা ভাইরাস / কুড়িগ্রাম-৩ আসনের এমপি করোনায় আক্রান্ত

কুড়িগ্রাম-৩ আসনের এমপি করোনায় আক্রান্ত

কুড়িগ্রাম-৩ আসনের এমপি অধ্যাপক এমএ মতিন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় পাওয়া প্রতিবেদনে তার করোনা পজিটিভ ধরা পড়ে। এমপি নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শরীরে কিছুটা জ্বর অনুভব করায় তিনি বৃহস্পতিবার নমুনা দেন। শুক্রবার পাওয়া প্রতিবেদনে তার করোনা পজিটিভ শনাক্ত হন। এ অবস্থায় তিনি শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা হন। তিনি কুড়িগ্রামের জনগণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এম এ মতিন বলেন, বর্তমানে আমার হালকা জ্বর আছে। তবে অন্য কোনো উপসর্গ নেই। সবাই দোয়া করবেন।

এদিকে করোনা পজিটিভ হওয়ার পর নিজের ফেসবুকে দেয়া এক পোস্টে তিনি বলেন, দোয়া চাই সবার। ভাই ও বন্ধুগণ। আমি চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে সাবধানে চলাফেরা করতে। কিন্তু তারপরও শেষ রক্ষা হলো না। দুস্থ মানুষের মুখে এখনো হাসি ফোটানোর বাকি। আমার জন্য সবাই দোয়া করবেন, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। একজন শেখ হাসিনাই এদেশের নিরাপত্তা এবং মঙ্গলের প্রতীক। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আল্লাহ যেন এদেশের গরিব দুঃখী ও অসহায় মানুষের জন্য তাকে দীর্ঘকাল সুস্থ রাখেন, দীর্ঘায়ু দান করেন। এ আঁধার কেটে গিয়ে আলো ফুটবে ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন। ঈদ মোবারক।

জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৮৭। এরমধ্যে মোট ২৫০ জন সুস্থ হয়েছেন।

About bdlawnews24

Check Also

বগুড়ায় আরও ৫০ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় করোনাভাইরাসে আরও ৫০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৪ হাজার ৭৩৭ জন আক্রান্ত হলেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com