সদ্য সংবাদ
Home / কোর্ট প্রাঙ্গণ / বগুড়ার শিক্ষানবিশ আইনজীবী এরশাদ ব্রেণ স্ট্রোক করে মৃত্যুর সাথে যুদ্ধ কর‌ছে !

বগুড়ার শিক্ষানবিশ আইনজীবী এরশাদ ব্রেণ স্ট্রোক করে মৃত্যুর সাথে যুদ্ধ কর‌ছে !

মিতা খাতুন ও বগুড়া,  নিজস্ব  প্রতিবেদকঃ-

বগুড়া জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী মোঃ এরশাদ (৩১) ব্রেণ স্ট্রোক করে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

জানা যায়,এরশাদ বার কাউন্সিলের ২০২০ সালের ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত প্রিলিমিনারী পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে। চলমান শিক্ষানবিশ আইনজীবীদের দাবীর আন্দোলনের একজন সহযোদ্ধা। তিনি বর্তমান বার কাউন্সিলের সদস্য জি গ্রুপ থেকে নির্বাচিত সদস‌্য এড জনাব রেজাউল করিম মন্টুর জুনিয়র (শিক্ষানবিশ)।

আরও জানা যায়, গত ২৪ জুলাই তারিখে এরশাদ নিজ বাড়িতে সকালে হঠাৎ অসুস্থ্য হয়ে পরে। তারপর অসুস্থ্য এরশাদকে দ্রুত বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকদিন চিকিৎসার পর অবস্থার উন্নতি না হওয়ায় গত ৪ আগস্ট ঢাকার

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স  (‌এন আই এন এস) হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়। বর্তমানে ঢাকার শে‌রে বাংলানগ‌রে  ‌এন আই এন এস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এদিকে,অসুস্থ্য শিক্ষানবিশ আইনজীবী এরশাদকে হাসপাতালে দেখতে ছুটে যান বিডি ‘ল’ নিউজ২৪ ডটকম এর সম্পাদক ও শিক্ষানবিশ আইনজীবী আব্দুল্লা‌হেল কা‌ফি সহ শিক্ষানবিশ আইনজীবী শামীম আহ‌মেদ, আ‌কিল আহ‌মেদ ম‌মিন এবং এ্যাড. ইন্দ্রজিদ ঘোষ সহ আরো অনেকে। তারা অসুস্থ্য এরশাদের খোঁজ খবর নেয়া সহ দ্রুত রোগ মুক্তি কামনা করেন।

অসুস্থ্য এরশাদের দ্রুত রোগ মুক্তি কামনা করেছেন
সম্মিলিত শিক্ষানবিশ আইনজীবী পরিষদের আহ্বায়ক ফজলে রাব্বি স্মরণ, যুগ্ম আহ্বায়ক এ,কে মাহমুদ, সুমনা আক্তার লিলি, শেখ মো.আবুল হাসনাত বুলবুল, আইনুল ইসলাম বিশাল ও আহ্বায়ক কমিটি,খুলনার শিক্ষানবিশ আইনজীবী মোঃ রায়হান আলী সহ দেশের সকল শিক্ষানবিশ আইনজীবী।

এরশাদের পরিবারের পক্ষ হতেও দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন আশু রোগ মুক্তির জন্য।

About bdlawnews

Check Also

পাপুলের স্ত্রী এমপি সেলিনা ইসলাম ও মেয়েকে আত্মসমর্পণের নির্দেশ

কুয়েতে গ্রেফতার সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী ও তার মেয়েকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com