সদ্য সংবাদ
Home / আইন আদালত / কাশিমপুর কারাগার থেকে কয়েদি নিখোঁজ: তদন্ত কমিটির কাজ শুরু

কাশিমপুর কারাগার থেকে কয়েদি নিখোঁজ: তদন্ত কমিটির কাজ শুরু

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আবু বক্কর সিদ্দিক (৩৫) নামে এক কয়েদি নিখোঁজের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

শনিবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তারা তদন্ত কাজ করে ।

কারাগারের ভিতরে বিভিন্ন স্থান পরিদর্শন করেন কমিটির সদস্যরা। পরিদর্শন শেষে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত আইজি প্রিজন কর্ণেল আবরার হোসেন কারা ফটকের সামনে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে তদন্তের কাজ শুরু হয়েছে। কাজের অনেকটা অগ্রগতি হয়েছে। তবে, তদন্তের স্বার্থে এ সম্পর্কে এখনই কিছুই বলা যাচ্ছে না। অল্প সময়ের মধ্যে তদন্তের ফলাফল সম্পর্কে জানানো হবে।

এসময় তদন্ত কমিটির অন্য দুই সদস্য ঢাকা রেঞ্জের ডিআইজি প্রিজন এটিএম তৌহিদুল ইসলাম, মানিকগঞ্জের সিনিয়র জেলার বিকাশ রায়হান তার সাথে ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাশিমপুর কারাগার-২ থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি আবু বকর সিদ্দিক নিখোঁজ হয়। শুক্রবার বিকেলে প্রাথমিকভাবে ছয় জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে।

এছাড়া আরও ৬ জনকে সাময়িকভাবে বরখাস্ত করেছে কারাকতৃপক্ষ। এদের মধ্যে প্রধান কারারক্ষী, সহকারী কাররক্ষী ও কারারক্ষীরা রয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে ৩ সদস্যের তদন্ত কমিটি করা হয়।

About bdlawnews24

Check Also

সৌদিতে প্রথমবারের মতো বাংলাদেশি গৃহকর্মী হত্যার বিচার শুরু

পরিবারের হাল ধরতে বিদেশে পাড়ি জমানো নারী শ্রমিকের মৃত্যু কিংবা অত্যাচারের খবর নতুন নয়। পরিসংখ্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com