Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / ৫০ টাকার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক আটক

৫০ টাকার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক আটক

দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ৫০ টাকার লোভ দেখিয়ে বেগুনক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে চাচার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় কুমিল্লার দেবীদ্বার উপজেলার বাগুর গ্রামে।

ধর্ষণের অভিযোগে চাচা রিয়াজুল ইসলাম (২২) নামে ওই যুবককে শনিবার রাতেই আটক করেছে দেবীদ্বার থানা পুলিশ। রিয়াজুল ইসলাম বাগুর গ্রামের রেনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় সম্পর্কে চাচা রিয়াজুল ইসলাম ওই শিশুটিকে ৫০ টাকার দেওয়া লোভ দেখিয়ে পার্শ্ববর্তী আবদুল ওহাব মিয়ার বেগুণ ক্ষেতে নিয়ে যায়। সেখানে ওই শিশুটিকে মুখ চেপে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয় বাহার নামে এক স্কুলছাত্র এগিয়ে গিয়ে ওই ঘটনা দেখতে পেয়ে ধর্ষক রিয়াজুলকে পিটিয়ে শিশুটিকে উদ্ধার করে। রাতেই শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শিশুটি স্থানীয় একটি কিন্ডার গার্ডেনের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

মামলার বাদী ও নির্যাাতিত ওই ছাত্রীর মা জানান, রিয়াজুল আমার মেয়ের সম্পর্কে চাচা হলেও, সে আমার মেয়েকে দেখলে প্রায় সময়ই বিভিন্ন খারাপ কথা বলত এবং আমার মেয়েকে বিরক্ত করতো। বিষয়টি আমি জানার পর রিয়াজুলকে এ বিষয়ে তাকে যেন আর বিরক্ত না করার অনুরোধ করি। তারপরও সে শোনেনি, সর্বশেষ কয়েকদিন আগে তার মায়ের কাছে নালিশ দিলেও তার মা হাসি দিয়ে আমার কথাটি উড়িয়ে দেন। যার কারণে আজ আমার শিশু মেয়েটি ধর্ষণের শিকার হলো। আমি তার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, নির্যাতিতা ওই শিশুটির গায়ে নখের আচর রয়েছে। পুলিশ অভিযুক্ত রিয়াজকে আটক করে জিজ্ঞাসা করলে পুলিশের কাছে প্রাথমিকভাবে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছে। রবিবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com