সদ্য সংবাদ
Home / আইন আদালত / ৯৯৯ এ ফোন দিয়ে ছিনতাই হওয়া অ্যাম্বুলেন্স উদ্ধার

৯৯৯ এ ফোন দিয়ে ছিনতাই হওয়া অ্যাম্বুলেন্স উদ্ধার

জাতীয় জরুরি সেবার হটলাইন নম্বর ৯৯৯ এ ফোন দিয়ে ছিনতাই হওয়া একটি অ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোরে সোহেল নামে এক অ্যাম্বুলেন্স চালকের অভিযোগের ভিত্তিতে ভালুকার সি স্টোর হামিদ গার্মেন্টসের পাশ থেকে অ্যাম্বুলেন্সটি উদ্ধার  করে পুলিশ।

পুলিশ জানান, অ্যাম্বুলেন্স চালক সোহেল ঢাকা থেকে ময়মনসিংহে যাওয়ার পথে গাজীপুরের শ্রীপুরের মাওনা থেকে চারজন যাত্রী তোলেন। রাত পৌনে তিনটার দিকে ত্রিশালের তেলেরঘাট পৌঁছালে যাত্রী চারজন অস্ত্রের মুখে মোবাইল ফোন ও টাকা পয়সা কেড়ে নেয়। তাকে মারধর করে নামিয়ে দিয়ে অ্যাম্বুলেন্স নিয়ে চলে যায়। পরে একজনের মোবাইল থেকে ৯৯৯ এ ফোন করে জরুরি আইনী সহায়তা চান।

৯৯৯ কলারের সঙ্গে ময়মনসিংহ পুলিশ কন্ট্রোল রুমের কথা বলিয়ে দেন। একইসঙ্গে মডেল থানা এবং ভরাডোবা হাইওয়ে ফাঁড়িকে বিষয়টি জানানো হয়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে পুলিশের সব কটি ইউনিট তৎপর হয়ে ওঠে।

ভোর পাঁচটার দিকে ভালুকা মডেল থানার এসআই আবুল কালাম আজাদ ৯৯৯ কে ফোনে জানান, ভালুকার সি স্টোর হামিদ গার্মেন্টসের পাশ থেকে সড়কের পাশে থামানো অবস্থায় অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ছিনতাইকারীরা প্রথমে শাখা রাস্তা ধরে যাচ্ছিল, এক পর্যায়ে তারা হাইওয়েতে উঠলে সেটির তথ্য পেয়ে তারা ছিনতাইকারীদের ধাওয়া করেন। পুলিশের তৎপরতা টের পেয়ে ছিনতাইকারীরা গাড়ি সড়কের পাশে রেখে পালিয়ে যায়। অ্যাম্বুলেন্সটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে।

About bdlawnews

Check Also

বগুড়ার গোকুলে পিন্টু দম্পত্তির বিরুদ্ধে দ্বৈত ভোটার হওয়ার মামলায় আদাল‌তে চার্জশীট দাখিল

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ জন্ম তারিখ ও এলাকা পরিবর্তন করে দ্বৈত ভোটার হওয়ার অপরাধে বগুড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com