সদ্য সংবাদ
Home / আইন আদালত / ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ৪

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ৪

খুলনা মহানগরের খালিশপুরে ছাত্রলীগের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে হাসিবুর রহমান নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর পুলিশ আজ শুক্রবার ওই চারজনকে আটক করে।

এর আগে গত বুধবার রাতে খালিশপুরের একটি সেলুনে কুপিয়ে হাসিবুরকে হত্যা করা হয় বলে অভিযোগ ওঠে। ওই সময় জুবায়ের ও রানা নামের দুজন আহত হন বলেও জানা যায়।

এ ঘটনায় আটক ব্যক্তিরা হলেন খালিশপুরের তুষার (২৩), সাকিব (২১), নাঈমুর রহমান ফাহিম (১৮) ও এক কিশোর।

নিহত হাসিবুর রহমান থানা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন বলে জানিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোরশেদ মনি। তবে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল জানান, হাসিবুর দলীয় কর্মী ছিলেন।

খুলনা মহানগর পুলিশের মুখপাত্র এডিসি (মিডিয়া) কানাই লাল সরকার জানান, গত বুধবার খালিশপুর থানাধীন লাল হাসপাতালের বিপরীতে এসআর ক্রিয়েটিভ কাটস অ্যান্ড কফি সেলুনের ওয়েটিং রুমে ঢুকে ১০ থেকে ১৫ সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাসিবুর, জুবায়ের ও রানাকে গুরুতর জখম করে। এ সময় আহতদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হাসিবুর রহমানকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরই খালিশপুর থানা পুলিশ আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করে। অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তুষার, সাকিব, নাঈমুর রহমান ফাহিম ও এক কিশোরকে আটক করা হয়।

অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় খালিশপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান কানাই লাল সরকার।

About bdlawnews

Check Also

বগুড়ায় ডিবির অভিযানে ডাকাত দলের  ৬ সদস্য গ্রেপ্তার

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আলী আশরাফ ভূঁঞা বিপিএম (বার) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com