সদ্য সংবাদ
Home / শোক বার্তা / টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত!

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত!

টাঙ্গাইল  প্রতি‌নি‌ধি সাইফুল ইসলামঃ

টাঙ্গাইল জেলায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। ২১ আগস্ট শুক্রবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়,নিহতরা হলেন, ভূঞাপুর উপজেলার ভদ্রশিমুল দক্ষিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল-আমিন(৫৪), তার স্ত্রী একই বিদ্যালয়ের সহকারি শিক্ষক শিউলি খাতুন (৪২), নিহত আল আমিনের বাবা মো.সোহরাব আলী (৭৫) ও মা সালেহা বেগম (৭০)।এ দুর্ঘটনায় আল আমিনের বোন হাজেরা বেগম ও অটোরিক্সার চালক ফেরদৌস তরফদারকে গুরতর আহত হয়েছে।তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, ভূঞাপুর থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে আল আমিন ও তার পরিবারের লোকজন ডাক্তার দেখাতে টাঙ্গাইল যাচ্ছিলেন।অটোরিকশাটি টাঙ্গাইল বাইপাস এলাকায় পৌঁছলে উত্তরবঙ্গগামী সৈকত পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই শিউলি খাতুনের মৃত্যু হয়।স্থানীয়রা গুরতর আহত অবস্থায় আল আমিন, সোহরাব আলী ও সালেহা বেগমকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর তাদেও মুত্যু হয়।পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

নিহত আল আমিন ভূঞাপুর উপজেলা সদরের পশ্চিম ভূঞাপুর এলাকায় পরিবারসহ বসবাস করতেন। তাদের দুই মেয়ে সন্তান রয়েছে। বড় মেয়ে আশা খাতুন দশম শ্রেণীতে, ছোট আখি খাতুন ৬ষ্ঠ শ্রেণীতে পড়ছে বলে জানাগেছে। এর্দূঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

About bdlawnews

Check Also

না ফেরার দেশে চলে গেলেন কবরী

অবশেষে জীবনযুদ্ধে হেরে গেলেন কবরী।  করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিনের মাথায় না ফেরার দেশে চলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com