সদ্য সংবাদ
Home / আইন আদালত / শীর্ষ সন্ত্রাসী জহিরুল ২ সহযোগীসহ আটক

শীর্ষ সন্ত্রাসী জহিরুল ২ সহযোগীসহ আটক

আড়াইহাজার থানা পুলিশ তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক মামলার আসামি জহিরুল ইসলাম ওরফে ঝইক্কাকে (৩০) গ্রেফতার করেছে। শনিবার ভোরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের সুলপানদি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জহিরুল ওই গ্রামের হাফেজ মোল্লার ছেলে। পুলিশ এই সময় তার দুই সহযোগিকেও গ্রেফতার করে। এরা হলেন সোনারগায়েঁর মোতাহারের ছেলে বাকির (৩০) ও একই এলাকার অনুকুলের ছেলে মিঠু (৩৫)।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) গাজী শামীম জানান, জহিরুল দীর্ঘ দিন ধরে প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে আড়াইহাজার উপজেলার সুলপানদি, মারুয়াদী, নরিংদী, লস্করদীসহ গোটা উপজেলায় ইয়াবা, ফেন্সিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রি এবং সন্ত্রাসী ও ডাকাতির কার্যক্রলাপ করে আসছিল। যার ফলে ধ্বংস হতে চলছে যুব ও তরুণ সমাজ। এই সকল অভিযোগের কারণে গোপনে খবর পেয়ে এস আই গাজী শামীম, এস আই শফিকুল ইসলাম ও এএস আই আশারাফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তার বাড়ি ঘেরা করে। এ সময় পুলিশ তাকে দুই শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ চারটি মামলার ওয়ারেন্টসহ মোট সাতটি মামলা রয়েছে। তাছাড়াও স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইজিপিসহ বিভিন্ন স্থানে পাঁচটি অভিযোগ রয়েছে।

এদিকে জহিরুলকে গ্রেফতারের খবর পেয়ে শনিবার সকাল থেকে ২০ জন ভুক্তভোগী থানায় এসে বিভিন্ন অভিযোগ দায়ের করেন।

আবুল কাশেম নামের একজন জানান, তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। থানার একজন দারোগার উপরও হামলা করে কুখ্যাত ডাকাত জহিরুল। তাকে গ্রেফতারের ফলে জনমনে স্বস্তি ফিরে এসেছে।

About bdlawnews

Check Also

সিরাজগ‌ঞ্জের বেলকুচিতে সাটারগানসহ আটক ১জন

‌সিরাজগ‌ঞ্জের বেলকুচিতে সাটারগানসহ আটক ১জন সে‌লিম রেজা: উপ‌জেলার রাজাপুর ইউ‌নিয়‌নের রাজাপুর উত্তরপাড়া থে‌কে ১টি সাটারগান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com