সদ্য সংবাদ
Home / আইন আদালত / ৪ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড

৪ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড

ফেনীতে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযানে ৪ মাদক কারবারিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট এন এম আবদুল্লাহ আল মামুন। জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট এন এম আবদুল্লাহ আল মামুন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেনের নেতৃত্বে শনিবার সকালে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।। এ সময় ফেনী শহরের শহীদ মার্কেটেরে সামনে ও আপ্যায়ন আফরোজ টাওয়ারের সামনে থেকে ২০০ গ্রাম গাঁজাসহ ৪ মাদককারবারিকে আটক করা হয় ।

আটককৃতরা হচ্ছেন- বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার মনসুর আলমের ছেলে মো. হানিফ (৩৯), দুলাল শেখের ছেলে মো. এমদাদুল শেখ (৩১), নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার রফিকুল আলমের ছেলে কামাল উদ্দিন (৪০), ফেনী দাগনভূঞা উপজেলার কবির আহম্মদের ছেলে ছাবের আহম্মদ (৩০)।

আটককৃত ৪ মাদক কারবারিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এন এম আবদুল্লাহ আল-মামুনের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মো. হানিফ ও মো. এমদাদুল শেখকে ১ মাস, কামাল উদ্দিনকে ২ মাস এবং ছাবের আহম্মদকে ৩ মাস কারাদণ্ড প্রদান করেন।

অভিযানে মাদকদ্রব্য অধিদপ্তরের পরির্দশক অমর কুমার সেন, এসআই তাজ উদ্দিন, শাহীন শওকত, এএস আই আবুল বাশার, অজয় কুমার রায় উপস্থিত ছিলেন।

About bdlawnews

Check Also

চিকিৎসকের পরিচয়পত্র দেখা নিয়ে সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট বদলি

ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদকে বরিশাল বিভাগে বদলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com