সদ্য সংবাদ
Home / আইন আদালত / বগুড়ায় ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ফের ধর্ষণ, যুবক গ্রেফতার

বগুড়ায় ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ফের ধর্ষণ, যুবক গ্রেফতার

বগুড়ার আদমদীঘিতে দশম শ্রেণির এক ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ফের ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত মাফিজুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মাফিজুল উপজেলার দেলুঞ্জ গ্রামের আমজাদ মণ্ডলের ছেলে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে মঙ্গলবার আদমদীঘি থানায় নারী শিশু  নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

মঙ্গলবার ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর জবানবন্দি গ্রহণ ও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, আদমদীঘির নসরতপুর ইউপির দেলুঞ্জ গ্রামের ও সাওইল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ওই ছাত্রীকে একই গ্রামের মাফিজুল ইসলাম নামে এক যুবক নানা প্রলোভন দেখিয়ে গত ২০১৯ সালের ২২ মার্চ দুপুরে মোজাম্মেল হক তালুকদারের পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একই সালের ১৬ সেপ্টেম্বর একই স্থানে ফের ধর্ষণের ঘটনা ঘটায়। ফের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিলে ছাত্রীটি তার পরিবারকে বিষয়টি জানালে মাফিজুল আপত্তিকর ছবি দিয়ে ছাত্রীর বাবার মোবাইল ফোনের ইমোতে পাঠায়।

এ ঘটনা গত সোমবার রাতে আদমদীঘি থানায় জানানোর পর পুলিশ রাতেই মাফিজুল ইসলামকে গ্রেফতার করে।

আদমদীঘি থানার এসআই শামসুল আলম জানান, মঙ্গলবার দুপুরে আসামি মাফিজুলকে আদালতে পাঠানো হয়েছে।

About bdlawnews

Check Also

পদত্যাগ করলেন রাবি রেজিস্ট্রার এম এ বারী

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে অবশেষে পদত্যাগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এম এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com