সদ্য সংবাদ
Home / অন্যান্য / পরিচয়ের অভাবে ফ্রিল্যান্সারদের বিয়ে হচ্ছে না: পরিকল্পনামন্ত্রী

পরিচয়ের অভাবে ফ্রিল্যান্সারদের বিয়ে হচ্ছে না: পরিকল্পনামন্ত্রী

বর্তমানে অনলাইনে স্মার্ট তরুণেরা ভালো পয়সা আয় করলেও আত্মপরিচয়ের অভাবে ফ্রিল্যান্সারদের বিয়ে হচ্ছে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। মঙ্গলবার (২৫ আগস্ট) শেরেবাংলা নগরস্থ পরিকল্পনা কমিশনের এনইসি মিলনায়তনে অনুষ্ঠিত একনেক সভা শেষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, অনলাইনে আয়কারীরা অনেক ভালো আছেন। অনেকে আবার মাসে কয়েক লাখ টাকা আয় করেন। কিন্তু বিয়ের সময় নিজের পরিচয় তুলে ধরতে পারেন না। এসব ফ্রিল্যান্সারদের সামাজিক স্বীকৃতি দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এম এ মান্নান আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছেন—করোনায় উন্নয়ন থেমে থাকবে না। পরিকল্পনা কমিশনের কাজের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী।

দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে পরিকল্পনামন্ত্রী বলেন, উন্নয়নের প্রয়োজনে যত ব্যয় প্রয়োজন তত ব্যয় করা হবে। ব্যয় না করলে উন্নয়ন সম্ভব নয়। আমাদের সবাইকে মনে রাখত হবে প্রকল্পের গতি যেন থেমে না থাকে। তবে দূরবীন দিয়ে দেখতে হবে জনগণের অর্থ যেন অপচয় না হয়। সরকারের অর্থ অপচয় রোধে পরিকল্পনা কমিশনের সব কর্মকর্তা দক্ষতার সঙ্গে কাজ করছেন।

প্রকল্পে পরামর্শক নিয়োগ প্রসঙ্গে এম এ মান্নান বলেন, প্রকল্পে পরামর্শক দরকার আছে। নতুন প্রকল্পে পরামর্শক নিতেই হবে, তা না হলে সঠিকভাবে বাস্তবায়ন হবে না। প্রকল্পের আওতায় বিদেশি প্রশিক্ষণও দরকার আছে। তবে আমাদের সবাইকে মনে রাখতে হবে কোন কিছু যেন অপচয় না হয়।

About bdlawnews

Check Also

প্রধানমন্ত্রী জাতিসংঘে ভাষণ দেবেন কাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদ (ইউএনজিএ)-র ৭৫ তম অধিবেশনে ভার্চুয়াল ভাষণ দেবেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com