Home / আইন আদালত / কুষ্টিয়া জেলা বারের সভাপতির নামে ফেসবুকে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

কুষ্টিয়া জেলা বারের সভাপতির নামে ফেসবুকে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি ও কুষ্টিয়ার বিশিষ্ট ক্রীড়া সংগঠক অনুপ কুমার নন্দীর নামে ফেসবুকে মিথ্যাচার প্রচারের প্রতিবাদে আজকে মানববন্ধন হয়েছে। এ আইনজীবীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যাচারের প্রতিবাদ করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি প্রতিবাদে রাজপথে নামার পাশাপাশি কঠোর কর্মসূচীরও হুঁশিয়ারী দেন তারা।

মানববন্ধনে কেপিসির সবার একই দাবী যারা অনুপ নন্দীকে সমাজের চোখে খাটো করার অপপ্রয়াস চালিয়েছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব তার বক্তব্যে পরিস্কার করেছেন, বলেছেন অনুপনন্দী একজন ভালো মানুষ।
সমাজের মানুষের কাছে তাঁর আসন অনেক ওপরে। কিন্তু সেই আসন থেকে নামানোর অপপ্রয়াস চালিয়েছে কিছু কুচক্রি মহল। নিজেদের ফায়দা লুটদে গিয়ে সমাজের ভালো মানুষদের খাটো করার অধিকার কারো নেই। তাই মানববন্ধন থেকে পরিস্কার হুঁশিয়ারী। কোন অবস্থাতেই এমন ষড়যন্ত্র বরদাশত করা হবেনা। অবিলম্বে ষড়যন্ত্রকারী ও তার দোসরদের আইনের আওতায় আনার দাবী জানান তিনি।
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন যারা কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ কুমার নন্দীকে নিয়ে মিথ্যাচার করেছেন তারা প্রকৃত অর্থেই হীন মানসিকতায় বিশ্বাসী। তারা সমাজের কলঙ্ক। তিনি বলেন অনুপ কুমার নন্দী নি:সন্দেহে একজন ভালো মানুষ। আইনজীবি হিসেবেতো বটেই কুষ্টিয়ার ক্রীড়াঙ্গণে রেখে যাচ্ছেন গুরুত্বপূর্ণ ভুমিকা। আর সেই ব্যক্তিত্বকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চালানো হচ্ছে মিথ্যাচারী। এই মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, যুগ্ম সম্পাদক শেখ হাসান বেলাল, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন শ্যামলী, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, ক্রীড়া সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন, কে এম শামীম রেজা, মোঃ চাঁদ আলী উপস্থিত ছিলেন।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com