সদ্য সংবাদ
Home / আইন পড়াশুনা / মানবকল্যাণমূলক সংগঠন “ব্লাজা”এর নতুন কমিটি ।

মানবকল্যাণমূলক সংগঠন “ব্লাজা”এর নতুন কমিটি ।

মিতা খাতুন,নিজস্ব প্রতিবেদকঃ

আইন বিষয়ক মানবকল্যাণমূলক সংগঠন “ব্লাজা” (২৯ এপ্রিল) বিভিন্ন পদ সহ ৫১ সদস্য বিশিষ্টের কমিটি নবায়ন করেছেন।

জানা যায়, মানবকল্যাণমূলক কাজে নিজেদের কে নিয়োজিত রাখার এক বুক স্বপ্ন নিয়ে ২০১৬ সালের ২৯ই এপ্রিল তৎকালীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সবুজ আঙ্গিনায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এক ঝাঁক উদ্যমী আইনের ছাত্রদের নিয়ে “ব্লাজা” (বাংলাদেশ ল’ এন্ড জুরিস্ট এসোসিয়েশন ) সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। শুরুর পর থেকেই সংগঠনটি নানা ভাবে সমর্থ এবং সাধ্য অনুযায়ী বিভিন্ন সামাজিক, আইনী ও সচেতনমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সংগঠনের সভাপতি- নাহিদুর রহমান নাহিদ- বলেন, আমরা সংগঠনের বেশীরভাগ ছাত্র থাকায় নানা ধরনের সীমাবদ্ধতা আমাদের রয়েছে।মানবতার কল্যাণে ভবিষ্যতের জন্য আমরা অনেক গুলো প্রোজেক্ট এর পরিকল্পনা নিয় সামনে এগিয়ে যাচ্ছি। ইনশাল্লাহ সকলের পরামর্শ এবং সহযোগিতার মাধ্যমে ৬৪ জেলাতে মানুষের সেবায় আমরা কাজ করব। আমরা যারা সামনে অ্যাডভোকেট হবো তারা সারা বাংলাদেশে আইনি সেবা ও অসহায় মানুষের পাশে দাড়াতে পারব। সিনিঃসহ-সভাপতি, সফিউল আলম মাসুদ বলেন, আমাদের নতুন কমিটির মাধ্যমে মানবকল্যান মূলক কাজে ব্লাজা আরও অনেক অগ্রণী ভূমিকা পালন করবে ইনশাল্লাহ।

ব্লাজা মহিলা পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি “তাসনিয়া জাহিন সুমি বলেন, আমরা ‘ব্লাজা-কে অসহায় মানুষের কল্যাণে রোল মডেল হিসেবে দাড় করাতে চাই। ব্লাজা এর সাধারণ সম্পাদক “আল আমিন বলেন- প্রতিষ্ঠা কালীন সময় থেকে যারা বিভিন্নভাবে সংগঠনের জন্য সময়, শ্রম ও অর্থ দিয়ে মানবতার ডাকে সাড়া দিয়েছেন সকলের প্রতি আমরা কৃতজ্ঞ। নতুন কমিটির সকলের জন্য শুভকামনা রইল।

About bdlawnews

Check Also

ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম

বিভিন্ন ক্ষেত্রে সমাজে অবদান রাখছেন সারবিশ্বের এমন বিশেষ মানুষদেরকে, বিচার বিশ্লেষনের মাধ্যমে সম্মানজনক ডক্টরেট ডিগ্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com