সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / ফেসবুকে শিক্ষার্থীর নগ্ন ছবি দেয়ায় আত্মহত্যা, পোস্টকারী গ্রেফতার

ফেসবুকে শিক্ষার্থীর নগ্ন ছবি দেয়ায় আত্মহত্যা, পোস্টকারী গ্রেফতার

সাতক্ষীরার তালায় ফেসবুকে বিউটি মন্ডল নামে এক শিক্ষার্থীর নগ্ন ছবি ছড়িয়ে দিয়েছিল মৃত্যুঞ্জয় রায় নামে এক বখাটে। এতে লজ্জায় আত্মহত্যা করেন ওই শিক্ষার্থী।

এ ঘটনায় শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তালা উপজেলার খেশরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মৃত্যুঞ্জয় রায় উপজেলার কলাগাছি গ্রামের জগদীশ রায়ের ছেলে। আত্মহত্যাকারী বিউটি মন্ডল একই গ্রামের নিতাই মন্ডলের মেয়ে। সে সদ্য এসএসসি পাস করে উচ্চ মাধ্যমিকে ভর্তির অপেক্ষায় ছিল।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ফেসবুকে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ায় অপমানে ও লজ্জায় বিউটি মন্ডল নামে এক শিক্ষার্থী নিজ ঘরে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর চাচা দিপংকর মন্ডল বাদী হয়ে মৃত্যুঞ্জয়কে আসামি করে মামলা করেন। মামলায় মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, গত ৯ সেপ্টেম্বর দুপুরে মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে আত্মহত্যা করে মেয়েটি। ঘটনার পর থেকেই অভিযুক্ত মৃত্যুঞ্জয়কে গ্রেফতারের জন্য তৎপরতা শুরু করে পুলিশ।

বিউটি মন্ডলের কাকা দিপঙ্কর মন্ডল ঘটনার দিন জানিয়েছিলেন, একই গ্রামের জগদীশ রায়’র ছেলে মৃত্যুঞ্জয় রায় দীর্ঘদিন ধরে তার ভাতিজি বিউটিকে উত্ত্যাক্ত করা সহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। তাতে মেয়েটি রাজি না হওয়ায় অশ্লিল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় লম্পট মৃত্যুঞ্জয়। এর আগে অন্য মেয়ের নগ্ন ছবি এডিট করে তাতে বিউটির মুখ জুড়ে দিয়ে ছবিগুলো ফেসবুকের একাধিক আইডিতে ছড়িয়ে দেয় মৃত্যুঞ্জয়। এবিষয়ে গত রোববার থানায় প্রাথমিক অভিযোগ দায়ের করে বিউটির পিতা।

About bdlawnews

Check Also

বগুড়ায় বিষাক্ত মদ পানে ১৬ জনের মৃত্যুর ঘটনায় ৪ গ্রেপ্তার

বগুড়ায় বিষাক্ত মদ পানে ১৬ জনের মৃত্যুর ঘটনায় ৪ অ্যালকোহল বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com