সদ্য সংবাদ
Home / আইন আদালত / মসজিদে বিস্ফোরণের ঘটনাটি দ্রুত তদন্ত করা হবে: সিআইডির ডিআইজি

মসজিদে বিস্ফোরণের ঘটনাটি দ্রুত তদন্ত করা হবে: সিআইডির ডিআইজি

শনিবার বেলা ১১টার দিকে তার নেতৃত্বে সিআইডির একটি দল মসজিদের ভেতরে ঘুরে দেখেন। এ সময় সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন, মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক বাবুল হোসেনসহ পুলিশ ও সিআইডির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিআইজি সাংবাদিকদের বলেন, “বিস্ফোরণের ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। এ পর্যন্ত ৩১ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশ ফতুল্লা মডেল থানায় অবহেলা জনিত অভিযোগে মামলা দায়ের করেছেন। সিআইডি মামলাটি তদন্তের জন্য অধিগ্রহণ করেছে। সর্বোচ্চ পেশাদারিত্ব ও দক্ষতা দিয়ে মামলার দ্রুত তদন্ত কাজ সম্পন্ন করা হবে। এ ঘটনায় তদন্ত ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে যাদেরকে অভিযুক্ত পাওয়া যাবে তাদেরকে অভিযুক্ত করে দ্রুত বিচারার্থে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে বলেও জানান তিনি।

আলামত প্রসঙ্গে ডিআইজি বলেন, “ফায়ার সার্ভিস, তিতাস গ্যাসসহ বিভিন্ন এক্সপার্ট যারা আছেন, তারা আলামত সংগ্রহ করেছেন, সিআইডির নিজস্ব ফরেনসিক বিভাগের তত্ত্বাবধানে আলামত সংগ্রহ করা হচ্ছে। স্থানীয় লোকজনের সাক্ষ্য গ্রহণ, আলামত যেগুলো আছে সেগুলো ফরেনসিক বিভাগে পরীক্ষা করা হবে। সব কিছু মিলিয়ে যে ধরনের তথ্য প্রমাণ পাওয়া যাবে সেগুলো নিয়ে আমরা তদন্ত কাজ সম্পন্ন করবো।”

About bdlawnews

Check Also

কক্সবাজারে পুলিশের ৩৪ পরিদর্শককে বদলি

সাবেক ওসি প্রদীপকাণ্ডের পর এবার কক্সবাজার জেলায় কর্মরত পুলিশের ৩৪ পরিদর্শককে একযোগে বদলি করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com