Home / আইন আদালত / ঠিকঠাক মতো অভিযান চললে অপরাধ কমে আসবে: সেনাপ্রধান

ঠিকঠাক মতো অভিযান চললে অপরাধ কমে আসবে: সেনাপ্রধান

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তা অত্যন্ত পজেটিভ। ঠিকঠাক মতো এই অভিযান চললে অনেক অপরাধ কমে আসবে।

তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে শক্তিশালী অবস্থান সেটার বহিঃপ্রকাশ হয়েছে। এ ধরনের একটা ড্রাইভ দরকার। আমি এটাকে স্বাগত জানাই।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে সাভার সেনানিবাসের মিলিটারি ফার্মে অত্যাধুনিক মিল্কিং পার্লারের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব বলেন।

এ সময় সেনাবাহিনী নাম ভাঙিয়ে সৈনিক ক্লাব কিংবা রিটায়ার্ড আর্মড ফোর্সেস ক্লাবের নামে যারা এ ধরনের অনৈতিক কার্যক্রম চালিয়েছে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন সেনাপ্রধান।

আজিজ আহমেদ বলেন, এ বিষয়টি আমাদের নজরে এসেছে। গোয়েন্দা সংস্থাগুলোকে এ ব্যাপারে আরও খোঁজখবর নিতে বলা হয়েছে। আমি নিশ্চিত করে বলছি, এ বিষয়ে আমাদের যা করণীয় আমরা তা করব।

আয়ারল্যান্ডের প্রযুক্তিতে সরকারি পর্যায়ে স্থাপিত প্রথম এই মিল্কিং পার্লার থেকে জীবাণুমুক্ত ও স্বাস্থ্যসম্মত উপায়ে প্রতি ১৫ মিনিটে একসঙ্গে ২০টি গাভী থেকে দুধ সংগ্রহ করা হবে। যা থেকে ডেইরি ফার্ম ব্যবস্থাপনায় সময় ও শ্রম সাশ্রয় হবে বলেও জানান সেনাপ্রধান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল শামসুল হক, মাস্টার জেনারেল অব অর্ডিন্যান্স মেজর জেনারেল আবু সাঈদ সিদ্দিক। নয় পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আকবর হোসেন।

 

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com