সদ্য সংবাদ
Home / Uncategorized / মাগুরায় সড়ক দূর্ঘটনায় বাস-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

মাগুরায় সড়ক দূর্ঘটনায় বাস-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

নিজস্ব প্রতিবেদকঃ-

মাগুরা-যশোর সড়কের মাগুরা সদরের মঘির ঢালে আজ শুক্রবার(১৮ সেপ্টেম্বর) দুপুরে দু’টি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাছুদ সর্দার জানান, দুপুর ২ টার দিকে মাগুরা-যশোর সড়কের সদরের মঘির ঢাল নামক স্থানে ঢাকা থেকে যশোরগামী চাকলাদার পরিবহন ও একটি মাইক্রোবাসের সাথে যশোর থেকে ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে এর ৪ যাত্রী নিহত হন। নিহত চার জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে।

একজন হচ্ছেন চাকলাদার পরিবহনের সুপার ভাইজার আমিন মিয়া (৪০) ও অপর জন হচ্ছেন নরসিংদী সদরের দত্তপাড়া এলাকার ফকরুল (৩৮)। বাকী দু’জনের পরিচয় এখনো মেলেনি।

আহতরা হলেন সুরাইয়া (১০), সাজ্জাদ (৪৮), ইসরীন (৩০), নুর হোসেন (৩৫), মতিয়ার (৪৫), তৌফিক (৩০), মাধবী লতা (৩৫), ফারুক (৫০), সোনা বড়ু (৪২), লাল মিয়া (৫২ ), মুকুল (৩০), আব্দুল খালেক (৩৮), হারুন (৮০), রাসেল (১৮), প্রশান্ত (৩৫), নাছিম (২৭), স্নিগ্ধা (২৩)সহ আরো ৩০জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন।

About bdlawnews

Check Also

বগুড়ার অ‌্যাড. শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ গ্রেফতার

আব্দুল লতিফ-বগুড়াঃ বগুড়ার আলোচিত সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড, মাহবুব আলম শাহীন হত্যা মামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com