Home / করোনা ভাইরাস / বগুড়ায় করোনায় ও উপসর্গে ৪ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় ও উপসর্গে ৪ জনের মৃত্যু

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ১জন ও উপসর্গে ৩ জনসহ চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আঁখি খাতুন (৩০) নামে এক নারী করোনায় আক্রান্ত হয়ে রোববার দুপুরে মোহাম্মদ আলী হাসপাতালে মারা গেছেন।

উপসর্গে মৃতরা হলেন- বগুড়া সদরের সাবগ্রাম এলাকার আব্দুর রহমান(৬৫), নওগাঁর পত্নীতলা উপজেলা সদরের দীপক কুমার(৩২) এবং বগুড়ার শিবগঞ্জ এলাকার সুভাষ চন্দ্র(৫৩)।

এদের মধ্যে আব্দুর রহমান ও দীপক কুমার এবং সুভাষ চন্দ্র শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে(শজিমেক) চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা গেছেন। এরা তিনজনেই করোনার উপসর্গে মারা গেছেন বলে জানিয়েছেন শজিমেক হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম। তিনি আরও জানান জানান, শুক্রবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে আব্দুর রহমান এবং বৃহস্পতিবার বিকেলে দীপক কুমার ও সুভাষ চন্দ্র হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তিনি বলেন, করোনার উপসর্গে মৃতদের করোনা পরীক্ষা করতে নমুনা নেয়া হয়েছে। অপরদিকে করোনায় মৃত আঁখি খাতুনের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দি এলাকায়। তিনি রোববার দুপুর সোয়া দুইটায় মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. খায়রুল বাশার মমিন।

তিনি আরও জানান, করোনায় আক্রান্ত আঁখি খাতুন শনিবার শ্বাসকষ্ট নিয়ে টিএমএসএস হাসপাতালে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে রোববার দুপুর ১ টার দিকে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। তার দেহে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় এবং শ্বাসকষ্ট তীব্র হওয়ায় তাকে দ্রুত আইসিইউতে নেওয়া হয়। পরে সেখানেই তিনি মারা যান। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এ নিয়ে বগুড়ায় করোনায় ১৭৮ জন ও উপসর্গে ১১০ জনের মৃত্যু হয়েছে।

About bdlawnews

Check Also

সপরিবারে করোনামুক্ত মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন। কোভিড-১৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com