Home / আইন আদালত / ক্রসফায়ারের ভয় দেখিয়ে নারীর শ্লীলতাহানি, এসআই প্রত্যাহার, এলাকাবাসীর মিষ্টি বিতরণ

ক্রসফায়ারের ভয় দেখিয়ে নারীর শ্লীলতাহানি, এসআই প্রত্যাহার, এলাকাবাসীর মিষ্টি বিতরণ

ক্রসফায়ারের ভয় দেখিয়ে নারীর শ্লীলতাহানিসহ বিভিন্ন অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসাইনকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে চট্টগ্রাম রেঞ্জ পুলিশে প্রত্যাহার করা হয়।

এদিকে এসআই ফারুক হোসাইনকে প্রত্যাহারের খবরে সোনাইমুড়ীর বিভিন্ন মহলে মিষ্টিমুখ হয়েছে। এ ছাড়া শোকরিয়া আদায় করে অনেক ভুক্তভোগী পরিবার নফল নামাজ আদায় করেছে বলে জানা গেছে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এসআই ফারুক হোসাইনের বিরুদ্ধে অনেক অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তাই তাকে চট্টগ্রাম ডিআইজি অফিস আদেশ নং- ১৬-২০২০/৭৭৭ মোতাবেক বার্তা প্রাপ্তির সঙ্গে সঙ্গে নোয়াখালী পুলিশের রিজার্ভ অফিসের উদ্দেশ্যে ছাড়পএ দেয়ার জন্য সোনাইমুড়ী থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।

জানা যায়, এসআই ফারুক প্রবাসীদের বাড়িতে গভীর রাতে হানা দিয়ে ঘর তল্লাশির নামে ইয়াবা ঘরে ঢুকিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে লাখ লাখ টাকা আদায় করতেন। অনেক সময় নারীদের শ্লীলতাহানি করতেন। এ ব্যাপারে মহিলা আওয়ামী লীগের কয়েকজন নেত্রী স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি বরাবর অভিযোগ করেছেন।

About bdlawnews

Check Also

দুর্নীতির মামলায় দণ্ডিত মীর মোহাম্মদ হেলাল কারাগারে পাঠানোর আদেশ

দুর্নীতির মামলায় দণ্ডিত বিএনপি নেতা মীর মোহাম্মদ নাসির উদ্দিনের ছেলে মীর মোহাম্মদ হেলাল উদ্দিনকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com