সদ্য সংবাদ
Home / আইন আদালত / শিশু মিম হত্যায় আপন ভাই সজিব আটক

শিশু মিম হত্যায় আপন ভাই সজিব আটক

রাজধানীর কড়াইল বস্তিতে চার বছরের শিশু মিম হত্যায় তার আপন ভাইকে আটক করেছে র‌্যাব। তার নাম আল আমিন সজিব (১৪)। গতকাল বুধবার রাত ১০টার দিকে কড়াইল বস্তি থেকে সজিবকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজিব হত্যাকাণ্ডের কথা স্বীকারও করেছে।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল জানান, বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টায় কড়াইল বস্তির জামাইবাজার এলাকার মো. লিটন মিয়ার (৩৯) মেয়ে মিমকে গলা টিপে হত্যা করা হয়। হত্যা মামলার তদন্তে নেমে ১০ ঘণ্টার মধ্যেই মিমেই বড় ভাই সজীবকে আটক করা হয়। সজীব স্থানীয় আইডিয়াল স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ে।

প্রথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে র‌্যাব জানায়, বুধবার সকালে পার্শ্ববর্তী মাদরাসা থেকে পড়া শেষে বাসায় ফেরার সময় সজিব তার বাবাকে ঘরের বাইরে যেতে দেখে এবং ঘরে ফিরে ছোটবোন মিমকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। ঘরে বাবা-মা কেউ না থাকায় মোক্ষম সুযোগ ভেবে ঘুমন্ত ছোট বোনকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে এবং মৃতদেহ বিছানার নিচে লুকিয়ে রাখে। বাবা বাসায় ফিরে মেয়েকে না পেয়ে বাইরে খোঁজাখুঁজি করতে থাকেন। এই সুযোগে সজিব মিমের মৃতদেহ বাসার কাছের একটি গোসলখানায় রেখে আসে।

সজীবের বাবা লিটন মিয়া জানান, তিনি বনানী এলাকায় পেয়ারা ও আমড়া বিক্রি করেন এবং তার স্ত্রী রুপসানা গৃহকর্মীর কাজ করেন। তাদের দুই সন্তানের মধ্যে ছেলে বড়।

ঘটনার দিনের বিবরণ দিয়ে তিনি বলেন, প্রতিদিনের মতো সেদিন সকালে তিনি ও তার স্ত্রী কাজে যান। পরে বাসায় ফিরে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তারা। কোথাও মেয়েকে না পেয়ে স্থানীয় আল-মদিনা মসজিদের মাইকে সন্ধান চেয়ে ঘোষণা দেয়া হয়। সকাল ১০টার দিকে বাসা থেকে কিছুটা দূরে একটি গোসলখানায় মিমের মরদেহ উদ্ধার হয়।

About bdlawnews

Check Also

বগুড়ায় ছুরিকাহত পুলিশের এস আই রবিউল

বগুড়া পুলিশ লাইন্সে ক্লোজড সাব-ইন্সপেক্টর (এসআই) রবিউল ইসলাম (৩০) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com