সদ্য সংবাদ
Home / গ্রেফতার / প্রেমের নামে অভিনব প্রতারণার দায়ে এক কলেজ পড়ুয়া ছাত্রকে গ্রেফতার

প্রেমের নামে অভিনব প্রতারণার দায়ে এক কলেজ পড়ুয়া ছাত্রকে গ্রেফতার

নিজস্ব প্রতি‌নি‌ধি : প্রেমের নামে অভিনব প্রতারণার দায়ে এক কলেজ পড়ুয়া ছাত্রকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবির) সাইবার পুলিশ ইউনিট। গ্রেফতারকৃত কলেজ ছাত্র তানজিমুল ইসলাম রিয়ন (২২) কামরুজ্জামান ডিগ্রি কলেজের (জেকে) দুপচাঁচিয়ার বিবিএস ১ম বর্ষের ছাত্র। নওগাঁ জেলার চকদেবপাড়া এলাকার মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে রিয়ন লেখা পড়ার জন্য বর্তমানে দুপচাঁচিয়া তাঁর নানার বাড়ি চৌধুরীপাড়াতে থাকত।

প্রায় ৪ বছর ধরে প্রেমের ফাঁদে ফেলে মোবাইলে অনলাইন ভিত্তিক বিভিন্ন মাধ্যমে ভিডিও কলে ওই সমস্ত নারীদের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল ভিডিও ও স্থিরচিত্র ধারন করে (স্ক্রীন রেকর্ডারের) মাধ্যমে ভিডিও রেকর্ড করে পরে মোটা অঙ্কের টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নিত। এরই প্রেক্ষিতে বগুড়া সদর থানায় এক ছাত্রীর মা অভিযোগ দায়ের করলে ডিবির সাইবার পুলিশ তাঁকে শুক্রবার দুপচাঁ‌চিয়া তিন মাথামোড় এক‌টি গ্যাসের দোকানের সামনে থেকে গ্রেফতার করে। এসময় তাঁর কাছ থেকে মোবাইল ও ২ টি সিম কার্ড উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, রিয়নের ম্যাসেঞ্জারে ২০ জনের অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল ভিডিও ও স্থিরচিত্র সংরক্ষণ করা পাওয়া গেছে। এসব ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক ছাত্রীর কাছ থেকে ৪৮ হাজার টাকা ও ২৩ ভরি স্বর্ণালংকার প্রতারণা করে হাতিয়ে নেয়।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক এমরান মাহমুদ তুহিন বি‌ডি ল নিউজ২৪ ডটকম কে জানান, ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে আদালতে। তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি ও প্রতারণার দায়ে মামলা হয়েছে।

About bdlawnews

Check Also

চতুর্থ শ্রেণির ছাত্র সামনুন হত্যার মূল আসামি গ্রেফতার

রাজধানীর মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র সামনুন ইসলামকে (১১) অপহরণের পর হত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com