সদ্য সংবাদ
Home / আইন আদালত / ধর্ষকদের ফাঁসির দাবিতে আদালত প্রাঙ্গণে স্লোগান

ধর্ষকদের ফাঁসির দাবিতে আদালত প্রাঙ্গণে স্লোগান

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানসহ তিনজনকে পাঁচদিন করে রিমান্ডে দিয়েছেন আদালত। এদিকে, সাইফুর রহমানসহ তিন আসামিকে আদালতে নেয়ার সময় স্লোগান দিয়ে তাদের প্রতি ঘৃণা প্রকাশ করেন সাধারণ মানুষ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে আদালতে হাজির করা হয় এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও চতুর্থ আসামি অর্জুন লস্করকে। এ সময় আদালত প্রাঙ্গণে ধিক্কার দিয়ে স্লোগানে ফেটে পড়েন উৎসুক জনতা।

এ সময় মাত্র ১০ মিনিট শুনানি শেষে, রাষ্ট্রপক্ষের সাতদিনের রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিট্রেট সাইফুর রহমান এ দুজনকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় এজাহারের আরো দুই আসামি রনি ও রবিউল হাসানকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে, সোমবার সকালে ফেঞ্চুগঞ্জ থেকে রাজন ও আইনুল নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার রাতে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে গৃহবধূ গণধর্ষণের মামলায় নয়জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে এই মামলায় এজহারভুক্ত চারজনসহ ছয়জনকে গ্রেফতার করা হলো।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com