Home / আন্তর্জাতিক / তারকাদের মাদককাণ্ডে তোলপাড় বলিউড দুনিয়া

তারকাদের মাদককাণ্ডে তোলপাড় বলিউড দুনিয়া

সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যু যতটা নাড়া দিয়েছে ভক্তদের হৃদয়, ততটাই তোলপাড় করেছে বলিউড দুনিয়াকে। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রেম, বিচ্ছেদ, ঘৃণা, রাজনীতিসহ নানা বিষয় উঠে এসেছে। এসেছে বলিউডের কালো অধ্যায়। আর এই অধ্যায়ের একটা বড় অংশজুড়ে আছে মাদক। এরই মধ্যে বেআইনিভাবে মাদক কেনা ও রাখার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। একই অভিযোগে তার ভাই শৌভিকও গ্রেপ্তার। বলিউডের সঙ্গে যুক্ত একাধিক ব্যক্তির দাবি, সুশান্ত সিং রাজপুতও মাদকাসক্ত ছিলেন। রিয়াও অভিযোগ করেছেন, সুশান্ত সিগারেটের মধ্যে গাঁজা ভরে খেতেন। আর এই মাদকাসক্তির শিকড় নাকি অনেক গভীরে। বলিউডের প্রচুর নায়ক-নায়িকা এর শিকার। এই সূত্রেই চার নায়িকা দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও রাকুল প্রিত সিংকে জেরা করেছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। গত শুক্রবার ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রিত সিংকে।

গত শনিবার অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করে এনসিবি। ওই দিন সন্ধ্যা ৭টা জিজ্ঞাসাবাদ করা হয় সারা আলি খান আর শ্রদ্ধা কাপুরকে। এ ছাড়া মাদক সংশ্নিষ্টটার করন জোহরের প্রযোজনা সংস্থার সাবেক কর্মী ক্ষিতিজ রবি প্রসাদকে গ্রেপ্তার করা হয় গতকাল। স্মরণকালে বলিউডের এমন অবস্থা দেখেননি কেউই। নব্বইয়ের দশকে মুম্বাই বিস্ম্ফোরণ মামলার সূত্রে সঞ্জয় দত্ত কিংবা কৃষ্ণসার হরিণ হত্যা বা গাড়িচাপা দেওয়ার মামলায় সালমান খানকে নিয়ে হৈচৈ কম হয়নি। কিন্তু একসঙ্গে একই দিনে এতজনকে ঘিরে টানাটানি পড়েনি। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় একঝাঁক তারকার নাম থাকলেও তাদের জিজ্ঞাসাবাদ নিয়ে এভাবে ঝড় ওঠেনি বলিউডে। দীপিকাকে প্রথমে শুক্রবার ডেকেছিল সিবিআই। সেদিন দীপিকা এক দিন সময় চেয়ে নেন। স্বামী রণবীর সিংহ বলেছিলেন, অনুমতি পেলে তিনি স্ত্রীর সঙ্গে থাকতে চান। কিন্তু না, গতকাল শনিবার সকাল ১০টায় দীপিকা একাই গিয়েছিলেন কোলাবার ইভলিন গেস্ট হাউসে। জানা গেছে, দুই দফায় দীপিকার সঙ্গে কথা বলেছেন এনসিবি কর্তারা।

এ ছাড়া দীপিকার সাবেক ম্যানেজার করিশমা প্রকাশকে আগের দিন সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। শনিবার তাকে আবারও ডেকে পাঠানো হয়। দীপিকা এবং করিশমাকে মুখোমুখি বসিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়। দীপিকা কী বলেছেন, এনসিবি আনুষ্ঠানিকভাবে তা না জানালেও ভারতের একাধিক পত্রিকা সূত্রে জানা যায়, দীপিকা বিতর্কিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। কিন্তু এও দাবি করেছেন, তিনি নিজে মাদক নেননি এবং হোয়াটসঅ্যাপে ‘মাল হ্যায় ক্যা’ বলে তিনি যে বার্তা পাঠিয়েছিলেন, সেটা মাদক নিয়ে নয়। করিশমাও বলেন, দীপিকা স্বাস্থ্যসচেতন। তিনি মাদক সেবন করেন না। অন্যদিকে, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের জিজ্ঞাসাবাদ শুরু হয় শনিবার দুপুরে। সারাকে চার ঘণ্টা এবং শ্রদ্ধাকে প্রায় ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। তারা দু’জনেই দাবি করেছেন, তারা মাদক সেবন করেন না। কিন্তু শুটিংয়ে এবং অন্যত্র সুশান্তকে মাদক নিতে দেখেছেন। ‘ছিছোড়ে’ ছবির সাফল্য উপলক্ষে সুশান্তের পাওয়ানা গেস্ট হাউসে পার্টিতে উপস্থিত থাকার কথা স্বীকার করেছেন শ্রদ্ধা।

সারা জানিয়েছেন, ‘কেদারনাথ’ শুটিংয়ের কথা। সুশান্তের সঙ্গে তার সম্পর্ক একং থাইল্যান্ডে বেড়াতে যাওয়া এবং পার্টি করার কথাও বলেছেন। এত অভিযোগের মাঝে একেবারে চুপ বলিউডের প্রথম সারির অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, আমির খানের মতো অভিনেতারা। মুখ খোলেননি রণবীর সিংহও। ফলে বলিউডে কী হতে চলেছে কেউ জানেন না।

– সমকাল

About bdlawnews

Check Also

পরিবারের ‘লজ্জা’ ঢাকতে ধর্ষিতা কিশোরীকে মেরে পুঁতে রাখলেন বাবা-ভাই

পরিবারের ‘লজ্জা’ ঢাকতে প্রতিবেশীর ধর্ষণের শিকার অন্তঃসত্ত্বা কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা করলেন বাবা ও ভাই। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com