সদ্য সংবাদ
Home / অনিয়ম / অনিয়ম করায় বগুড়া বারের তিন আইনজীবীকে বারের নির্বাচনে আজীবন নিষিদ্ধ

অনিয়ম করায় বগুড়া বারের তিন আইনজীবীকে বারের নির্বাচনে আজীবন নিষিদ্ধ

অনিয়ম করায় বগুড়া বারের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড. এ কে এম সাইফুল ইসলামসহ তিন আইনজীবীকে বারের নির্বাচনে আজীবন নিষিদ্ধ করা হলো। বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত গওর আলী ভবনে বগুড়া বারের সাধারণ সভায় সর্বসম্মতিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ওই সভায় সভাপতিত্ব করেন বগুড়া বারের সভাপতি অ্যাড. মো. গোলাম ফারুক।

বগুড়া বারের সভাপতি অ্যাড. মো. গোলাম ফারুক জানান, বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সাইফুল ইসলাম, সাবেক সভাপতি অ্যাড. লুৎফে গালিব আল জাহিদ মৃদুল ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মোজাম্মেল হক তারা নির্বাচিত হয়ে বারের বেশ কিছু অনিয়ম করেছে। তাতে বারের ক্ষতি সাধিত হয়।

এই অনিয়ম তদন্ত করে সাধারণ সভায় তাদেরকে নির্বাচনে আজীবন নিষিদ্ধ করা হয়েছে। একই সঙ্গে আর্থিকভাবে অ্যাড. সাইফুল ইসলামের ৩ লাখ টাকা, অন্য দুই আইনজীবীর বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগ থাকায় আগামী সাতদিন তারা বগুড়ার আদালতে আইনজীবীর দায়িত্ব পালন করতে পারবেন না।

সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট পিপি আব্দুল মতিন, অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, অ্যাডভোকেট লুৎফে গালিব, অ্যাডভোকেট আশেকুর রহমান সুজন, অ্যাডভোকেট নরেশ মূখার্জ্জী, অ্যাডভোকেট মেশকাতুল আলম চিশতী। উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আতাউর রহমান, অ্যাডভোকেট আশরাফুল ইসলাম সুরমা, অ্যাডভোকেট আল মামুন, অ্যাডভোকেট জয় প্রমুখ।

About bdlawnews

Check Also

দুর্নীতির অভিযোগ যাচাইয়ে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

শিক্ষক নিয়োগে নিজের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ যাচাইয়ে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com