Home / আইন আদালত / খুলনায় আলোচিত ট্রিপল মার্ডারের প্রধান আসামিসহ গ্রেফতার ৩

খুলনায় আলোচিত ট্রিপল মার্ডারের প্রধান আসামিসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদকঃ

খুলনা মহানগরীতে খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে নির্বিচারে গুলি করে ৩জনকে হত্যা মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলেন:- আসামি বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা শেখ জাকারিয়া, তার ভাই মিল্টন ও আরেক আসামি রাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে রাজধানীর মিরপুর এলাকার ১৮তলা একটি ভবন থেকে তাদের গ্রেফতার করে খুলনা মহানগর ডিবি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর এনামুল হক জানান, গত ১৬ জুলাই নগরীর খানজাহান আলী থানার মশিয়ালী এলাকায় তিনজনকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনার পর শেখ জাকারিয়া আত্মগোপন করে। অনেকদিন চেষ্টার পর জাকারিয়াকে রাজধানী থেকে গ্রেফতার করা হয়েছে। জাকারিয়া ও অন্য দুই আসামিকে খুলনায় নিয়ে আসা হচ্ছে। তাদের হত্যাকাণ্ডের কারণ এবং কারা কারা জড়িত ছিল সেসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি জানান, এ মামলার এজাহারভুক্ত ২২ জন আসামির মধ্যে এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। গত ১৬ জুলাই রাতে খুলনা মহানগরীর ইস্টার্ণগেটের মশিয়ালী এলাকায় শেখ জাকারিয়া বাহিনীর গুলিতে নিহত হন আটরা-গিলাতলা ইউনিয়নের মশিয়ালী গ্রামের মৃত বারিক শেখের ছেলে মো. নজরুল ইসলাম (৬০) ও একই গ্রামের মো. ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০)। এসময়ে গুলিবিদ্ধ হন মো. সাইফুল ইসলাম, আফসার শেখ, শামীম, রবি, খলিলুর রহমান ও মশিয়ার রহমানসহ আরও কয়েকজন। গুলিবিদ্ধ সাইফুল ইসলাম পরদিন সকালে মারা যান। অপরদিকে বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে জাকারিয়ার চাচাতো ভাই জিহাদ শেখ নিহত হন।

এছাড়া হত্যাকারী সন্দেহে কয়েকজনের বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করে। পরে নিহত মোঃ সাইফুল ইসলামের বাবা মো. শহিদুল ইসলাম বাদী হয়ে খানজাহান আলী থানায় ২২জনের নামোল্লেখসহ অজ্ঞাতপরিচয় ১৫ থেকে ১৬জনকে আসামি করে মামলা দায়ের হয়। যাহার মামলা নম্বর-১২, ১৮-৭-২০২০ইং।

About bdlawnews24

Check Also

সাবেক ভিপি নুরের বিরুদ্ধে প্রতিবেদন ৫ জানুয়ারি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com