Home / আইন আদালত / কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে কিশোর গ্যাংয়ের ১১ জন সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার (৯ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানাধীন চানমারী মাউরাপট্টি সেকশন মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শনিবার (১০ অক্টোবর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১’র সিনিয়র এএসপি সুমিনুর রহমান।

আটককৃতরা হলেন— রাসেল মিয়া ওরফে রাসেল (১৮), জালাল (১৮), আমিনুল ইসলাম (২৩), জনি ওরফে শফিকুল ইসলাম (১৮), জাকির হোসেন ওরফে জাকির (১৮), আনোয়ার (১৮), জুয়েল রানা (২২), আবু নাঈম (১৮), ফেরদৌস ইসলাম (১৮), আব্দুল্লাহ ওরফে শুভ (২৪) ও সাইফুল ইসলাম ওরফে শান্ত (১৮)।

আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তথ্য অনুসন্ধানে জানা যায়, আটকরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়াও ওই এলাকায় কোনো অপরিচিত লোক এলে তাকে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো।

৮ অক্টোবর কিশোর গ্যাং গ্রুপের ওই সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চানমারী মাউরাপট্টি সেকশন মাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে তার কাছে থেকে ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিমের মায়ের কাছ ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিমের মা ১০ হাজার টাকা দেবে বলে জানান।

তারপর ভিকটিমের মা র‌্যাবের কাছে অভিযোগ করেন। ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে ৯ অক্টোবর দিবাগত রাতে ভিকটিমকে উদ্ধার করে ওই কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে আটক করে। তাদের বিরুদ্ধে নারায়গঞ্জের ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com